দুর্দান্ত ডেটা প্ল্যান নিয়ে হাজির জিও, এয়ারটেল, ভোডাফোন, দেখে নিন এক নজরে

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ প্রতিযোগিতার বাজারে নিজেদের টিকিয়ে রাখতে একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির জিও, এয়ারটেল, ভোডাফোন। বর্তমানে এই তিনটি টেলি সংস্থার চাহিদা সবচেয়ে বেশি। দিচ্ছে একে অপরকে কড়া টক্কর। বিভিন্ন দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির এই সংস্থাগুলি। বর্তমানে লকডাউন কিছুটা শিথিল হলেও এখনও ওয়ার্ক ফ্রম হোম চলছে। সেখানে দরকার পড়ছে অতিরিক্ত ডেটা। তাই এই সংস্থাগুলি অতিরিক্ত ডেটা নিয়ে হাজির গ্রাহকদের জন্য।

ভোডাফোনের সবচেয়ে সস্তার এবং সুন্দর প্ল্যান হল ৩৯৯ টাকার। এর বৈধতা ৫৬ দিন। সঙ্গে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা আবার অতিরিক্ত ১.৫ জিবি ডেটাও মিলবে। সঙ্গে আনলিমিটেড কল এবং ১০০টি করে এসএমএস প্রতিদিন। তারপর আছে এয়ারটেল এর ৩৯৮ এর প্ল্যান। এই প্ল্যান প্রতিদিন মিলবে ৩ জিবি ডেটা এবং আনলিমিটেড কল এর সুযোগ এছাড়াও ১০০ টি এসএমএস। বৈধতা ২৮ দিন। এদিকে জিও একটু এগিয়ে সবচেয়ে বেশি প্ল্যান রয়েছে জিওর হাতে। ৩৪৯,৫৯৯,৯৯৯ এই তিনটি দুর্দান্ত প্ল্যান।

৯৯৯ টাকার প্ল্যান থাকছে ৩ জিবি করে ডেটা। জিও টু জিও আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট। বৈধতা ৮৪ দিন। ৩৪৯ টাকায় বৈধতা ২৮ দিন। অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট কলের সুবিধা এবং ৩ জিবি করে ডেটা

আরও পড়ুনঃ  জাতীয় সড়ক প্রকল্প থেকেও বাদ চিন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.