বাম্পার অফার! জিও নিয়ে এল পাঁচটি সস্তার প্ল্যান! ব্যবহার করুন যত ইচ্ছা ডেটা

বাম্পার অফার! জিও নিয়ে এল পাঁচটি সস্তার প্ল্যান! ব্যবহার করুন যত ইচ্ছা ডেটা
বাম্পার অফার! জিও নিয়ে এল পাঁচটি সস্তার প্ল্যান! ব্যবহার করুন যত ইচ্ছা ডেটা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বেসরকারি টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল রিলায়েন্স জিও। রিলায়েন্স জিও খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে তার গ্রাহক সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। এছাড়া রিলায়েন্স জিও নিজের গ্রাহকদের ধরে রাখতে মাঝেমধ্যেই নিয়ে আসে আকর্ষণীয় নানা অফার। আর বর্তমানে করোনা আবহে গ্রাহকদের জন্য আবারও নিয়ে এসেছে একগুচ্ছ অফার।

এবার ৫ টি Jio Freedom Plans নিয়ে এসেছে রিলায়েন্স জিও। এই পাঁচটি প্ল্যানে জিও গ্রাহকরা পাবেন যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, JioCinema, JioTV আনলিমিটেড ব্যবহার অর্থাৎ প্ল্যানের মেয়াদ যতদিন থাকবে ততদিন আনলিমিটেড কল ও জিও অ্যাপ গুলি আনলিমিটেড ব্যবহারের সুবিধা থাকবে। এছাড়া প্ল্যান গুলিতে যে নির্দিষ্ট ডেটা পাওয়া যাবে তা গ্রাহকরা প্ল্যানের নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের ইচ্ছা মত ব্যবহার করতে পারবে। এক্ষেত্রে প্রতিদিন ব্যবহার করার কোনও ডেটা লিমিট থাকবে না। চলুন এবার প্ল্যানগুলি দেখে নেওয়া যাক..

১২৭ টাকার জিও ফ্রিডম প্ল্যানের ক্ষেত্রে পাবেন আনলিমিটেড কল ও জিও অ্যাপস ব্যবহারের সুবিধা। ১২ জিবি ডেটা সহ ১০০ টি এসএমএস এর সুবিধা। প্ল্যানের মেয়াদ ১৫ দিন। ২৪৭ টাকার জিও ফ্রিডম প্ল্যানের ক্ষেত্রে পাবেন আনলিমিটেড কল ও জিও অ্যাপস ব্যবহারের সুবিধা। ২৫ জিবি ডেটা সহ ১০০ টি এসএমএস এর সুবিধা। প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৪৪৭ টাকার জিও ফ্রিডম প্ল্যানের ক্ষেত্রে পাবেন আনলিমিটেড কল ও জিও অ্যাপস ব্যবহারের সুবিধা। ৫০ জিবি ডেটা সহ ১০০ টি এসএমএস এর সুবিধা। প্ল্যানের মেয়াদ ৬০ দিন।

অন্যদিকে ৫৯৭ টাকার জিও ফ্রিডম প্ল্যানের ক্ষেত্রে পাবেন আনলিমিটেড কল ও জিও অ্যাপস ব্যবহারের সুবিধা। ৭৫ জিবি ডেটা সহ ১০০ টি এসএমএস এর সুবিধা। প্ল্যানের মেয়াদ ৯০ দিন। ২৩৯৭ টাকার জিও ফ্রিডম প্ল্যানের ক্ষেত্রে পাবেন আনলিমিটেড কল ও জিও অ্যাপস ব্যবহারের সুবিধা। ৩৬৫ জিবি ডেটা সহ ১০০ টি এসএমএস এর সুবিধা। প্ল্যানের মেয়াদ ৩৫৬ দিন।