শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়! শোক প্রকাশ মুখ্যমন্ত্রী, রাজ্যপালের

০৯:০১ এএম, মে ১৭, ২০২১

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়! শোক প্রকাশ মুখ্যমন্ত্রী, রাজ্যপালের

প্রয়াত হলেন বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়। করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন তিনি। রবিবার রাত ৯.৩০ নাগাদ বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনকর। গত ১৪ এপ্রিল থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। কিন্তু ফের তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। ফুসফুসের সংক্রমণের জেরে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। শেষরক্ষা হল না। দীর্ঘ ৩৩ বছরের সাংবাদিক জীবনের অবসান। তার মৃত্যুতে বাংলার সাংবাদিক মহলে শোকের ছায়া।

বিশিষ্ট এই সাংবাদিকের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, মন্ত্রী বেচারাম মান্না, সুজন চক্রবর্তী প্রমুখ। শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকে তিনি লেখেন, “প্রখ্যাত সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের অকাল প্রয়াণে শোকস্তব্ধ। সদ্য সমাপ্ত নির্বাচনের সঙ্গে যুক্ত ছিলেন, এমন বহু সাংবাদিককে আমরা হারিয়েছি। ওঁর পরিবার, সহকর্মীদের শোক জানানোর মতো ভাষা নেই। মা, স্ত্রী অদিতি, মেয়ে তিতলি এবং দাদা তথা রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে রেখে গেলেন।”

অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। টুইটারে তিনি লেখেন, “জি ২৪ ঘণ্টার এডিটর অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের অকাল প্রয়াণে শোকাহত। সাংবাদিকতার জগতে এ এক অপূরণীয় ক্ষতি। ওঁর বিদেহি আত্মার শান্তি কামনা করি।”

https://twitter.com/jdhankhar1/status/1394004054238400513