শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রাতেই বাবুলকে ফোন নাড্ডার! অনুরোধ থেকে যাওয়ার

০৮:৫৬ এএম, আগস্ট ১, ২০২১

রাতেই বাবুলকে ফোন নাড্ডার! অনুরোধ থেকে যাওয়ার

শনিবার বিকেলের বাবুল সুপ্রিয়র ফেসবুক পোস্ট নিয়ে টানাপোড়েন অব্যাহত। বিজেপির অস্বস্তি বাড়িয়ে সাংসদ পদও ছাড়ার কথা ঘোষণা বাবুলের। জানান একমাসের মধ্যে ছাড়ছেন সরকারি বাড়ি। আর এরপরেই তাঁর মান ভাঙাতে বাবুল সুপ্রিয় কে ফোন করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। অনুরোধ করেছেন নিজের সিদ্ধান্ত বিবেচনা করার জন্য।

গতকাল নিজের ফেসবুকে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় জানান রাজনীতি থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। একই সঙ্গে রাজনীতি ছাড়লেও অন্য কোন রাজনৈতিক দলে যোগদান করছেন না বলেও জানান তিনি। তবে এর কয়েক ঘন্টার মধ্যেই নিজের ফেসবুক পোস্ট এডিট করেন প্রাক্তন মন্ত্রী। সেখানে অন্য দলে যোগদান না করার প্রসঙ্গটি সম্পূর্ণ মুছে দেন তিনি। আর এর পরেই ফের শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠতে শুরু করে তবে কি রাজনীতির ময়দানে থেকেই কেবল দল পরিবর্তন করছেন তিনি?

কিন্তু এর কিছুক্ষনের মধ্যেই নড়েচড়ে বসে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তড়িঘড়ি ফোন আসে বাবুল সুপ্রিয়র কাছে। বাবুলকে ফোন করেন স্বয়ং জেপি নাড্ডা। সাংসদ পদ থেকে তাঁকে ইস্তফা না দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছে তাঁকে। তবে বাবুল সুপ্রিয় নিজের সিদ্ধান্তে অনড় থাকবেন নাকি নিজের মত পরিবর্তন করবেন সেই নিয়ে এখনও কিছু খোলসা করেননি তিনি। এদিকে, গতকাল অন্যদলে না যাওয়ার কথা লিখেও যে লাইন তিনি মুছে দিয়েছিলেন পড়ে রাতে সেই নিয়েও আবার নিজের মন্তব্য ব্যাখ্যা করেছেন। জানিয়েছেন, তিনি অন্য কোনো দলেই যাচ্ছেন না। ভুল করেই সেই লাইন টি ডিলিট হয়ে গিয়েছিল।

তবে বাবুল সুপ্রিয়র এই পোস্টের মাধ্যমে ফের অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। আরও একবার প্রমাণিত হয়েছে দলের অন্দরের মনোমালিন্য। কিন্তু দলের এই ফাটলকে মেরামত করতে এখন তৎপর শীর্ষ নেতৃত্ব।