শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বনসালির হাত ধরে পর্দায় ম্যাজিক ফেরাতে আসছেন বলিউড ডিভা জুহি চাওলা! জল্পনা নেট দুনিয়ায়

০২:০৩ পিএম, সেপ্টেম্বর ২, ২০২১

বনসালির হাত ধরে পর্দায় ম্যাজিক ফেরাতে আসছেন বলিউড ডিভা জুহি চাওলা! জল্পনা নেট দুনিয়ায়

৯০ এর দশকে বলিউডের সেরা অভিনেত্রীর মধ্যে অন্যতম ছিলেন জুহি চাওলা। যার হাসিতে আজও কুপকাত ভক্তরা। তবে একটা সময়ের পর থেকে বড় পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। শেষ দেখা গিয়েছিল ভূতনাথ সিনেমায়। তবে জুহি চাওলার ভক্তদের জন্য সুখবর আবারও ফিরছেন জুহি চাওলা। বনসালির পরবর্তী ওয়েব সিরিজে ফিরছেন জুহি চাওলা। এমনই জল্পনা নেট দুনিয়ায়।

ওয়েব সিরিজে কাজ নিয়ে ফিরছেন বনশালি। হিরামন্ডি নামক ওয়েব সিরিজ নিয়ে অনলাইন প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন বনশালি। বিগ বাজেটের একটি কাহিনী পেতে চলেছে দর্শকরা। এই সিরিজে ১৮ টি মেয়ের জীবনী তুলে ধরা হবে। গল্প মূলত হিরামন্ডিকে নিয়ে অর্থাৎ সঙ্গীত এবং নৃত্যশিল্পের এক পবিত্র পীঠস্থান রূপে দেখানো হবে। আর সেখানের ১৮ জন মহিলার মধ্যে একজন হতে পারেন জুহি চাওলা। তাছাড়াও থাকবেন সোনাক্ষী সিনহা , মণীষা কৈরালা, নিমরত কৌর , সঞ্জীদা শেখ এবং ডায়না পেন্টি।

[caption id="attachment_29653" align="aligncenter" width="1280"]বনসালির হাত ধরে পর্দায় ম্যাজিক ফেরাতে আসছেন বলিউড ডিভা জুহি চাওলা! জল্পনা নেট দুনিয়ায় বনসালির হাত ধরে পর্দায় ম্যাজিক ফেরাতে আসছেন বলিউড ডিভা জুহি চাওলা! জল্পনা নেট দুনিয়ায়[/caption]

তাছাড়াও ওয়েব সিরিজে অভিষেক করতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। কাস্টিং দেখেই বোঝা যায় এই ওয়েব সিরিজ কি হতে চলেছে। তবে প্রথমে শোনা গিয়েছিল জুহি চাওলা নয় ওই জায়গায় কাজ করবেন মাধুরী দীক্ষিত। তবে পরে বনশালি নিজেই সেই ব্যাপার খোলসা করে দেন এবং জানান এরকম কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।