শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সব গুঞ্জন দূরে সরিয়ে, ফের বাংলার রাজনীতিতে সক্রিয় বিজয়বর্গীয়! দলের নেতাদের সঙ্গে করলেন বৈঠক

০৭:০২ পিএম, জুলাই ২৩, ২০২১

সব গুঞ্জন দূরে সরিয়ে, ফের বাংলার রাজনীতিতে সক্রিয় বিজয়বর্গীয়! দলের নেতাদের সঙ্গে করলেন বৈঠক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলার একুশের বিধানসভা নির্বাচনে ভোটের ফল প্রকাশের পর, তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন দলের একাংশ। প্রকাশ্যে চলে এসেছিল দলের ক্ষোভ। তবে, সেসব এখন অতীত। রাজনৈতিক গুঞ্জন দূরে সরিয়ে, আজ বাংলার বিজেপির নেতাদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করলেন কৈলাস বিজয়বর্গীয়।

শুক্রবার হওয়া ভার্চুয়ালি ওই বৈঠকে ছিলেন অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী চৌধুরী, প্রতাপ বন্দ্যোপাধ্যায়-সহ দলের অধিকাংশ রাজ্যস্তরের নেতারা। কিন্তু প্রশ্ন উঠছে কেন এই বৈঠক, কী বিষয়েই বা এই বৈঠক। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সর্বভারতীয় নেতৃত্বের স্থির করে দেওয়া কর্মসূচি ঠিকমতো পালন করা হচ্ছে না এ রাজ্যে। সেই বিষয়টি নিয়েই এদিন বৈঠক ডেকে রাজ্যের পর্যবেক্ষকদের কাঠগড়ায় তোলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এরপরেই সাততাড়াতাড়ি বৈঠক ডাকেন কৈলাস বিজয়বর্গীয়।

https://twitter.com/KailashOnline/status/1418503395397169152

দলীয় সূত্রে খবর, কৈলাস বিজয়বর্গীয় নির্দেশ দিয়েছেন, ভোট মিটে গেলেও, ফল যাই হোক, আর সময় নষ্ট করা যাবে না। চুপ করে বসে থাকাও যাবে না। প্রত্যেক বুথে বিজেপির কর্মীদের কর্মসূচি নিতে হবে। তিনি নির্দেশ দিয়েছেন, সমাজের বিশিষ্ট নাগরিক, গণ্যমান্য ব্যক্তিত্ব এবং শিক্ষকদের সম্মান দিতে হবে। জানা গিয়েছে, আগামীকাল গুরুপূর্ণিমা। তাই রাজ্যব্যাপী দিনটি গুরুত্বের সঙ্গে পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।