‘স্যার আপনি ভীষণ আকর্ষণীয়, তাই আমি আপনার দিকে শুধু চেয়ে থাকি” অজয়কে প্রেম নিবেদন কাজলের

‘স্যার আপনি ভীষণ আকর্ষণীয়, তাই আমি আপনার দিকে শুধু চেয়ে থাকি” অজয়কে প্রেম নিবেদন কাজলের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @kajol
‘স্যার আপনি ভীষণ আকর্ষণীয়, তাই আমি আপনার দিকে শুধু চেয়ে থাকি” অজয়কে প্রেম নিবেদন কাজলের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @kajol

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল। একের পর এক হিট সিনেমা অনুরাগীদের উপহার দিয়েছেন তিনি। তাছাড়াও কাজল শাহারুখ জুটি আজও জনপ্রিয়। তাদের দুজনের মত কেমিস্ট্রি আর সিনেমার পর্দায় দেখা যাবে তা নিয়ে রয়েছে বড় প্রশ্ন। শাহারুখ খানকে বলা হয় বলিউডের রোম্যান্স কিং। আর সেই কিং নিজের মুখেই স্বীকার করেন সিনেমায় তার সামনে কাজল থাকেন বলেই সেই কেমিস্ট্রি স্বচ্ছ ভাবে প্রকাশ পায় সিনেমার পর্দায়। কাজল এবং শাহারুখ জুটি বলিউডের একটি স্তম্ভ।

যতদিন যাচ্ছে কাজলের গ্ল্যামার বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করলেন তিনি। আবার কার প্রেমে পড়ছেন কাজল? না না অন্য কেও নন তিনি বার বার প্রেমে পড়েন স্বামী অজয় দেবগনের। তাই বিবাহ বার্ষিকীতে আবার প্রেম নিবেদন করলেন কাজল। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সেই কথা জানালেন কাজল।

বরের জন্য লিখলেন “ স্যার আপনি ভীষণ আকর্ষণীয়, তাই আমি আপনার দিকে শুধু চেয়ে থাকি।“ এই ছবি পোস্ট হতেই তাদের ২১ বছরের সম্পর্কের জন্য অনুরাগীদের শুভেচ্ছার ঝড়। প্রসঙ্গত ১৯৯৯ সালে ২৪শে ফেব্রুয়ারি অজয় দেবগনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাজল। তারপর ২২ বছর কাটলো তাদের দাম্পত্য জীবন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.