দীনেশ ত্রিবেদীকে নিয়ে বিস্ফোরক কল্যান বন্দ্যোপাধ্যায়

দীনেশ ত্রিবেদীকে নিয়ে বিস্ফোরক কল্যান বন্দ্যোপাধ্যায়
image source: facebook

দোরগোড়ায় কড়া নাড়ছে একুশের নির্বাচন। কিন্ত নির্বাচনের আগেই দলের বিরুদ্ধে কার্যত অসন্তোষ প্রকাশ করে তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী। আর তারপরেই শুক্রবার দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে তোপ দাগিয়ে কটাক্ষের সুর চড়ালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। ‘বড় কিছু পাওয়ার লোভে দলকে পিছন থেকে ছুরি মারলেন’ অভিযোগ করলেন কল্যাণ বন্দোপাধ্যায়।

এই প্রসঙ্গে কল্যাণ বন্দোপাধ্যায় আরও বলেন, ‘এরা হচ্ছে সুবিধাবাদী লোক। এরা জীবনে কারও উপকার করেননি। ২০১৯-এ হেরে গিয়েছে, তখন থেকেই বলে আমি ব্যারাকপুরের দায়িত্ব নেব। কিচ্ছু করে না এরা।’ তিনি আরও বলেন, ‘উপরে গুজু ভাইরা আছে তো, সেই গুজুভাই গুজুভাই কথা হয়েছে’।

উল্লেখ্য, এদিন রাজ্যসভায় দীনেশ ত্রিবেদী বলেন, ‘আমি আজ রাজ্যসভা থেকে ইস্তফা দিচ্ছি। আমার রাজ্যে অশান্তি হচ্ছে। আমরা সেখানে কিছু বলতে পারি না। কাজ করা সম্ভব হচ্ছিল না। আমার দলের প্রতি আমি কৃতজ্ঞ। তারাই আমাকে এখানে পাঠিয়েছে। আমার দম বন্ধ হয়ে আসছিল। রাজ্যে হিংসা নিয়ে কিছু করতে পারছিলাম না। আমার অন্তরাত্মা বলল, তুমি এখানে বসে কিছু করতে পারছো না। তাহলে তোমার ইস্তফা দেওয়া উচিত। বাংলার জন্য কাজ করতে থাকব’।

আরো পড়ুনঃ   ২ মে দিদির বিদায় হবেঃ শিবরাজ সিং চৌহান