শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ডের পর এবার বলিউডেও কাজ হারালেন কঙ্গনা!

০৩:১৯ পিএম, মে ৫, ২০২১

ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ডের পর এবার বলিউডেও কাজ হারালেন কঙ্গনা!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। আর এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে ফের বিতর্কের মুখে পরেন অভিনেত্রী। অভিনেত্রীর করা কয়েকটি পোস্ট মাইক্রো ব্লগিং সাইট সংস্থার নীতি লঙ্ঘন করার জেরে ট্যুইটার সাসপেন্ড করে অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট। আর এবার বলিউডে ফ্যাশন দুনিয়াও মুখ ঘুরিয়ে নিল। ফ্যাশন দুনিয়া থেকেও কাজ হারালেন কঙ্গনা।

https://www.instagram.com/p/COcjzHhpGFp/

সম্প্রতি বলিউডের দুই নামকরা ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ (Anand Bhushan) ও রিমঝিম দাদু (Rimzim Dadu) তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে জানান, কঙ্গনার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছেন। আনন্দ ভূষণ ট্যুইট ইন্সটাগ্রামে জানায়, তাঁর সংস্থা হেট স্পিচ সমর্থন করে না, তাই তাঁরা কঙ্গনার সঙ্গে তাদের সব রকমের চুক্তি বাতিল করছেন বলে জানান। এছাড়া তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কঙ্গনার সব ছবিও মুছে ফেলার কথাও জানান তাঁরা। অন্যদিকে রিমঝিম দাদু তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে জানায়, কোনো ভালো সিদ্ধান্ত দেরিতে হলেও নিতে হয়। তারই সাথে কঙ্গনার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছেন সেকথাও উল্লেখ করেন।

https://twitter.com/ReallySwara/status/1389626257197961221 https://twitter.com/RichaChadha/status/1389494044552667136

অন্যদিকে বলিউডের অন্যান্য নায়িকারাও এবিষয়ে কঙ্গনার বিপক্ষেই কথা বলেছেন। স্বরা ভাস্কর কঙ্গনা সম্পর্কে সরাসরি কিছু না লিখে অন্য এক ইউজারের ট্যুইটে কিছু ইমোজি দিয়ে কঙ্গনা-বিরোধী বার্তা দিয়েছেন বলেই বলে করা হচ্ছে। এছাড়া রিচা চঢাও কঙ্গনার নাম না নিয়ে একটি ব্যঙ্গাত্মক ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে এক মহিলা কাউকে বিদায় জানাচ্ছে এবং তারই সাথে ছবিতে লেখা আছে, নিজের মতো থাকুন, কিন্তু অন্য কোথাও! অন্যদিকে কুবরা সইত ট্যুইট করে লেখেন, যেটা হয়েছে, তার চেয়ে ভালো কিছু হতে পারে না! এরই সাথে লেখেন সোশ্যাল মিডিয়া কঙ্গনাকে ছাড়াই ভালো থাকবে বলেই তিনি জানান।

https://twitter.com/KubbraSait/status/1389472896720924673