শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কঙ্গনা রানাওয়াতের অ্যাকাউন্ট সাসপেন্ড করল ট্যুইটার

০৩:২৯ পিএম, মে ৪, ২০২১

কঙ্গনা রানাওয়াতের অ্যাকাউন্ট সাসপেন্ড করল ট্যুইটার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। আর এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে ফের বিতর্কের মুখে অভিনেত্রী। এই বিতর্কিত টুইটের বিরুদ্ধে গতকাল কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আইনজীবী সুমিত চৌধুরী। আর এবার ট্যুইটার সাসপেন্ড করল অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট। মূলত অভিনেত্রীর করা কয়েকটি পোস্ট মাইক্রো ব্লগিং সাইট সংস্থার নীতি লঙ্ঘন করার অভিযোগের জেরেই সাসপেন্ড করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত বরাবরই বিজেপির একনিষ্ঠ ভক্ত বলে পরিচিত কঙ্গনা রানাওয়াত। বারবার তার একাধিক বক্তব্যে প্রকাশিত হয়েছে সেই বিষয়টি। আর এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফল প্রকাশিত হওয়ার পর একের পর এক মমতা বিরোধী টুইট করেছেন কঙ্গনা। কোনও টুইটে পশ্চিমবঙ্গ কাশ্মীর হতে চলেছে বলে মন্তব্য করেছেন তো আবার কোথাও মমতা বন্দ্যোপাধ্যায় কে রাবণের সঙ্গে তুলনা করেছেন তিনি। আর এতেই বাংলায় বিদ্বেষ ও অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে বলে মনে করেছেন অনেকে।

উল্লেখ্য ফল প্রকাশিত হওয়ার পরেই একটি টুইটে কঙ্গনা লিখেছেন, “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতার প্রধান শক্তি। পশ্চিমবঙ্গের হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠতায় নেই। বাঙালি মুসলিমরা হলো ভারতের সবথেকে গরীব। বাংলায় একটি কাশ্মীর তৈরি হচ্ছে।” এখানেই না থেমে অন্য একটি টুইটে তাঁর আরও বক্তব্য, “আগামী দিনে বাংলায় রক্তস্নান হবে। সরকার হেরে যাওয়ার ভয়ে রক্তপিপাসু হয়ে উঠবে”। এছাড়াও একাধিক টুইট অভিনেত্রী অমিত শাহকে ট্যাগ করেছেন। সেখানে বিজেপি কর্মীদের উপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছেন তিনি। পাশাপাশি এনআরসি, সিএএ নিয়েও সরব হয়েছেন।