প্রেমে পড়েছেন বলিউড কুইন! জীবনসঙ্গি নিয়ে মুখ খুললেন কঙ্গনা

প্রেমে পড়েছেন বলিউড কুইন! জীবনসঙ্গি নিয়ে মুখ খুললেন কঙ্গনা
প্রেমে পড়েছেন বলিউড কুইন! জীবনসঙ্গি নিয়ে মুখ খুললেন কঙ্গনা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমন একটাও দিন থাকেনা যেখানে কঙ্গনার নাম সংবাদ মাধ্যমে উঠে আসেনা। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। সম্প্রতি আবার জাতীয় পুরুস্কার পেয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চার বার জাতীয় পুরুস্কার পেলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবারও একটি চর্চিত মন্ত্যব্য করে বসলেন বলিউড কুইন। তবে অন্য কাওকে নিয়ে নয়। নিজের ব্যক্তিগত ব্যপারে মত প্রকাশ করলেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয় আগামী পাঁচ বছরে তিনি নিজেকে কোথায় দেখতে চান। সেই উত্তরে তিনি বলেন আগামী পাঁচ বছরে তিনি বিবাহিত এবং মা রূপে দেখতে চান তিনি। পাশাপাশি তিনি আরও বলেন এমন একজন মানুষকে তিনি বিয়ে করবেন যিনি নতুন ভারত গড়ার স্বপ্ন দেখেন।

অবশ্য জীবন সঙ্গির নাম জানান নি বলিউড কুইন। তবে জানিয়েছেন খুব শ্রীঘই তাঁর নাম প্রকাশ্যে আনবেন অভিনেত্রী। প্রসঙ্গত কঙ্গনার নাম জড়িয়েছিল হৃতিক রোশনের সঙ্গে। সেই নিয়ে বহু জলঘলা হয় বলিউডে। তবে সে সব ভুলে আপাতত নতুন জীবনের সূচনার কথা ভাবছেন অভিনেত্রী।