বলিউড

“প্রথমবার বুলিউড তাদের অবস্থার জন্য অনুশোচনা করছে” NCB-র দীপিকা, সারা, শ্রদ্ধাকে সমন পাঠানোর পর মন্তব্য কঙ্গনার

বংনিউজ বিনোদন ডেস্কঃ কঙ্গনা রানাওয়াত যিনি প্রথম থেকেই বলিউডে ড্রাগস মাফিয়াদের উপস্থিত নিয়ে বরাবর কথা বলে এসেছেন তিনি আবার করলেন বিস্ফোরক মন্তব্য। রিয়ার ড্রাগস চ্যাট এর সূত্র ধরেই এন সি বির নজরে গোটা বলিউড। ইতিমধ্যেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম উঠে এসেছে মাদকযোগে। তারমধ্যে দীপিকা, সারা, শ্রদ্ধা, রাকুল এদের সকলকেই পাঠানো হয়েছে সমন। তিনদিনের মধ্যেই সকলকে একে একে জেরা করবে এন সি বি।

আর এই খবর সংবাদ মাধ্যমে আসতেই টুইট করলেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা লেখেন “অবশেষে বুলিউড এখন ভাবছে যদি সুশান্ত মেরে না ফেলতো ভালো হতো, যদি কঙ্গনা আওয়াজ না তুলতো ভালো হতো। প্রথমবারের জন্য তারা নিজেদের কর্মের জন্য অনুসুচনা করছে। তাই আজ তারা দুঃখিত এবং চুপ। তারা এখন চাইছে যদি আগের সময়টা ফিরে আসতো যদি আমাদের ফিরিয়ে আনা যেত।” সুশান্ত এর মৃত্যুর পর প্রথমবার সুশান্তের হয়ে আওয়াজ তুলেছিল কঙ্গনা। দীর্ঘদিন ধরে লড়াই করে গেছেন। নিজের ব্যাক্তিগত জীবনেও এসেছে বহু ঝড়।

প্রসঙ্গত আগামী ২৫ সে সেপ্টেম্বর এন সি বির জেরার সম্মুখীন হবেন দীপিকা পাডুকোন। আর তারপর শনিবার এন সি বির জেরার সম্মুখীন হবেন শ্রদ্ধা কাপুর। এবার উঠে আসবে রাঘব বোয়ালদের নাম যারা এই মাদকযোগে জড়িত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button