পুরীর জগন্নাথ দেবের দর্শনে মাস্ক ছাড়া বলিউড কুইন, নেটজনতার রোষের মুখে কঙ্গনা

পুরীর জগন্নাথ দেবের দর্শনে মাস্ক ছাড়া বলিউড কুইন, নেটজনতার রোষের মুখে কঙ্গনা/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @kanganaranaut
পুরীর জগন্নাথ দেবের দর্শনে মাস্ক ছাড়া বলিউড কুইন, নেটজনতার রোষের মুখে কঙ্গনা/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @kanganaranaut

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমন একটাও দিন থাকেনা যেখানে কঙ্গনার নাম সংবাদ মাধ্যমে উঠে আসেনা। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। এই যুদ্ধের শুরু হয়েছিল বলিউডের অন্যতম সেরা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। কঙ্গনার একটি ভিডিও নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। তারপর বর্তমানে কৃষক আন্দোলনে একাধিক টুইট করে বিতর্কে জড়িয়েছেন বহুবার।

সম্প্রতি অভিনেত্রী গেছেন পুরী জগন্নাথ দেবের মন্দির দর্শনের জন্য। পরনে সাদা চুড়িদার এবং কপালে তিলক নিয়ে দেখা গেলো অভিনেত্রীকে। নিজেই সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করলেন। আর ছবি পোস্ট করতেই নেট জনতার রোষের মুখে বলিউড কুইন। ছবি পোস্ট হতেই একাধিক কমেন্ট অনুরাগীদের। আসলে এই করোনা আবহে কঙ্গনাকে দেখা গেলো মাস্কবিহীন অবস্থায়। তাই সকলের প্রশ্ন মাস্ক কোথায়। একজন কমেন্ট করেন আশেপাশে সকলেই মাস্ক পরে আছে কিন্তু কঙ্গনার মাস্ক কোথায়।

আরও একজন বলেন যিনি বলিউডের মাদক চক্র নিয়ে, সমাজ সচেতনতা নিয়ে এত কিছু বলেন তিনিই আজ কেন নিয়ম ভাঙ্গছেন। তবে বলিউড কুইন এই মন্ত্যব্যের কোনো উত্তর দেন নি। তবে মাস্ক ছাড়া বাইরে ঘোরা এই প্রথমবার নয়। কিছুদিন আগেও মুম্বাইয়ের একটি মন্দিরে মাস্ক ছাড়া যাওয়ার জন্য সমালোচনার মুখে পড়েন কঙ্গনা।

আরো পড়ুনঃ   কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও