গঙ্গায় ভেসে আসা দেহগুলি নাকি নাইজেরিয়ার! এ কী বললো কঙ্গনা? দেখুন ভিডিও

গঙ্গায় ভেসে আসা দেহগুলি নাকি নাইজেরিয়ার! এ কী বললো কঙ্গনা? দেখুন ভিডিও
গঙ্গায় ভেসে আসা দেহগুলি নাকি নাইজেরিয়ার! এ কী বললো কঙ্গনা? দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে বিতর্কের মুখে পরেন অভিনেত্রী। এমনকি ট্যুইটার সাসপেন্ড করে অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট। তারপর থেকে ইন্সটাগ্রাম মারফৎ নানা পোস্ট করেন অভিনেত্রী। আর এবার ঈদের দিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে, অভিনেত্রী বলেন, গঙ্গায় ভেসে আসা দেহগুলির যে চিত্র উঠে এসেছে তা নাকি নাইজেরিয়ার চিত্র! দেখুন ভিডিও টি..

প্রসঙ্গত কিছুদিন ধরে উত্তরপ্রদেশ, বিহারে গঙ্গায় ভেসে আসা মৃতদেহের চিত্র উঠে আসছে। আর সেগুলি করোনা আক্রান্ত রোগীদের মৃতদেহ বলে মনে করা হচ্ছে। তবে এবিষয়ে এখনও কোনও সঠিক প্রমাণ নেই। আর এরই মাঝে এই বিষয়কে ভুয়ো বলে দাবী করলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি তিনি ভিডিও পোস্ট করে জানান, গঙ্গায় ভেসে আসা যে মৃতদেহের ছবি বর্তমানে প্রচারিত হচ্ছে, তা আসলে গঙ্গার ছবি নয়। তিনি বলেন, নাইজেরিয়ার একটি নদিতে ফেলে দেওয়া মৃতদেহের ছবিকেই গঙ্গায় ভেসে আসা মৃতদেহের ছবি বলে প্রচার করা হচ্ছে। তিনি মনে করেন এর দ্বারা দেশকে নীচে নামানোর কুচেষ্টা করা হচ্ছে।