নারীদিবসেই প্রকাশ্যে এলো করিনা পুত্র! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নারীদিবসেই প্রকাশ্যে এলো করিনা পুত্র! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
নারীদিবসেই প্রকাশ্যে এলো করিনা পুত্র! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় / ছবি সৌজন্যেঃ Instagrammed By @kareenakapoorkhan

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন।

সম্প্রতি তিনি দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলিউডের বেবো ওরফে করিনা কাপুর খান। নবাব ঘরে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। ২০ই ফেব্রুয়ারি বিকেল ৫.৩০ টা নাগাদ মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হসপিটালে ভর্তি হন করিনা কাপুর। তারপর ২১শে ফেব্রুয়ারি সকাল ৮.৩০ টা নাগাদ পৃথিবীর আলো দেখে তার দ্বিতীয় সন্তান। তবে নবাব ঘরের নয়া সদস্যকে ক্যামেরার সামনে আনেননি তাঁর বাবা, মা সহ পরিবারের লোকেরা। এমনকি তারা জানিয়েছিলেন তৈমুরের মতো তাদের নবাগত সন্তানকে এতো তাড়াতাড়ি ক্যামেরার সামনে আনবেন না। যখন তারা মনে করবেন ঠিক তখনই আনবেন।

প্রসঙ্গত আজ নারীদিবস। নারীদের সম্মান জানাতে অনেকেই নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। আর এই দিনই প্রকাশ্যে এলো করিনা সৈইফ এর পুত্র সন্তান। আজ করিন তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছোট্ট সন্তান কে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন। ছবি ক্যাপশনে লিখেছেন, এমন কিছু নেই যা নারীরা পারে না। শুভ নারীদিবস আমার ভালবাসা। এই প্রথম প্রকাশ্যে এই করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান। আর এই ছবি পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.