দ্বিতীয়বার মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে করিনা! নিজেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

দ্বিতীয়বার মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে করিনা! নিজেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @kareenakapoorkhan
দ্বিতীয়বার মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে করিনা! নিজেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @kareenakapoorkhan

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডে এখন খুশির হাওয়া। সম্প্রতি দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ পেলেন বলিউডের বেবো ওরফে করিনা কাপুর খান। নবাব ঘরে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। দ্বিতীয় বার মাতৃত্বে করিনার কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান। ২০ই ফেব্রুয়ারি বিকেল ৫.৩০ টা নাগাদ মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হসপিটালে ভর্তি হন করিনা কাপুর। তারপর ২১শে ফেব্রুয়ারি সকাল ৮.৩০ টা নাগাদ পৃথিবীর আলো দেখে তার দ্বিতীয় সন্তান।

২০২০ সালে আগস্ট মাসে করিনার গর্ভবতী হওয়ার সংবাদ প্রকাশ্যে আসে। ২০১৬ সালে তাদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। তৈমুর এর বোন হতে চলছে না ভাই সেই নিয়ে প্রচুর জল্পনা শুরু হয় নেট দুনিয়ায়। এমনকি কন্যা সন্তান হবে বলে ভুয়ো খবর ছড়ায় চারিদিকে। তবে অবশেষে প্রতীক্ষার অবসান। পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। এখনও পর্যন্ত কোনো ছবি প্রকাশ্যে আনেননি নবাব পরিবার। এই ব্যাপারে আপাতত গোপনীয়তা বজায় রেখেছেন সেইফ এবং করিনা।

তবে ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও দ্বিতীয়বার ছেলে হওয়ার পর করিনাকে কেমন দেখতে হয়েছে সেই ছবি নিজেই পোস্ট করলেন করিনা। দ্বিতিয়বার মা হওয়ার পর এই প্রথমবার নিজের ছবি প্রকাশ্যে আনলেন করিনা। ছবি পোস্ট করে করিনা লিখলেন “ হ্যালো আছেন? মিসড ইউ অল”। আসলে সোশ্যাল মিডিয়ায় একমাত্র প্ল্যাটফর্ম যেখানে ভক্তদের সাথে সরাসরি যোগাযোগ রাখা যায়। তাই এতদিন পর নিজের ছবি পোস্ট করলেন করিনা। তবে ছবি দেখে স্পষ্ট এখনও তার গ্ল্যামারে কোনো খামতি হয়নি। তিনি আগের মতই লাবন্যময়ি। ছবি পোস্ট হতেই কমেন্ট বক্সে ভক্তদের আবদার তার দ্বিতীয় সন্তানের ছবি কবে পোস্ট করবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.