শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চলছে জোরকদমে প্রচার! আসন্ন নির্বাচনে জয় নিয়ে আত্মবিশ্বাসী কৌশানী

০১:৪৭ পিএম, মার্চ ২৪, ২০২১

চলছে জোরকদমে প্রচার! আসন্ন নির্বাচনে জয় নিয়ে আত্মবিশ্বাসী কৌশানী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা সহ নির্বাচনী ইস্তেহার। অন্যদিকে এবার তৃণমূল শিবিরে যোগ দিয়েছে নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী কৌশানী মুখার্জি। আসন্ন নির্বাচনে তিনি উত্তর কৃষ্ণনগর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়বেন। তাঁর বিপক্ষে বিজেপি থেকে লড়বেন মুকুল রায়। তাই লড়াই হবে হাড্ডাহাড্ডি তা বলার অপেক্ষা রাখে না।

https://www.facebook.com/permalink.php?story_fbid=114597587364212&id=106933941463910

প্রসঙ্গত ইতিমধ্যেই তিনি নেমে পড়েছেন প্রচারে। কথা বলছেন মানুষজনদের সাথে। নির্বাচনী প্রচারে নেমে প্রতিক্ষণে মানুষের ভালোবাসা পাচ্ছেন কৌশানী। সেকথা তিনি সোশ্যাল মিডিয়ায় আগেই জানিয়েছিলেন। তাঁর কথায়, মানুষের এই ভালোবাসার যথাযথ মর্যাদা তৃণমূল দেবে। এই অঙ্গীকার নিয়েই আগামীর উদ্দেশ্যে এগিয়ে চলবেন বলেই জানান তিনি। আর আসন্ন নির্বাচনে জয়ী হওয়ার জন্য প্রতিনিয়ত মানুষের সঙ্গে কথা বলে চলেছেন। নানা জায়গায় জনসংযোগ করছেন। জয়ী হতে জনসংযোগকেই হাতিয়ার করে এগিয়ে চলেছে তৃণমূলে নতুন তারকারা। তাঁর মধ্যে অন্যতম কৌশানী। তিনি জোরকদমে প্রচার শুরু করেছেন।

https://www.facebook.com/permalink.php?story_fbid=116365347187436&id=106933941463910

সম্প্রতি তিনি ফেসবুকে তাঁর প্রচারের কিছু মুহূর্ত পোস্ট করেন। এবং ক্যাপশনে লেখেন, মানুষের স্বতস্ফূর্ততা জানান দিচ্ছে আগামীর ফলাফল। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।