আসন্ন নির্বাচনের মুখে বিপাকে কেরলের কংগ্রেস, রাহুল গান্ধীর কেন্দ্র থেকে ইস্তফা দিলেন ৪ কংগ্রেস নেতা

আসন্ন নির্বাচনের মুখে বিপাকে কেরলের কংগ্রেস, রাহুল গান্ধীর কেন্দ্র থেকে ইস্তফা দিলেন ৪ কংগ্রেস নেতা
আসন্ন নির্বাচনের মুখে বিপাকে কেরলের কংগ্রেস, রাহুল গান্ধীর কেন্দ্র থেকে ইস্তফা দিলেন ৪ কংগ্রেস নেতা / ছবি সৌজন্যে- Facebook Post By @rahulgandhi

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ সামনেই কেরলে রয়েছে বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনের মুখে বিপাকে কেরলের কংগ্রেস। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র ওয়েনাড় থেকে দল ইস্তফা দিলেন ৪ হেভিওয়েট কংগ্রেস নেতা।

এই পরিস্থিতিতে অস্বস্তিতে পড়েছে দল। চাপ এসে পড়েছে খোদ রাহুল গান্ধীর উপরও। জানা গিয়েছে, গত এক সপ্তাহের মধ্যে দল ছেড়েছেন কেরল প্রদেশ কংগ্রেস কমিটির সম্পাদক এম এস বিশ্বনাথন, ওয়েনাড় জেলা কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক কে পি অনিল কুমার, কেরল প্রদেশ কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির সদস্য কে কে বিশ্বনাথন ও রাজ্য মহিলা কংগ্রেসের সহ সম্পাদক সুজায়া বেনুগোপাল।

সুত্রের খবর, আসন্ন বিধানসভা নির্বাচনে টিকিট বিলিকে কেন্দ্র করে রাজ্য কংগ্রেসে দলের অভ্যন্তরে প্রবল অসন্তোষ দেখা দিয়েছে। গত বুধবার, এম এস বিশ্বনাথন দল ছেড়েছেন, ভোটের টিকিট বিলিতে স্বচ্ছতার অভিযোগ তুলে। কুরুমা উপজাতির এই নেতার বক্তব্য, টিকিট বিলিতে কুরুমা উপজাতি প্রার্থীদের প্রতি অবহেলা করা হয়েছে।

অন্যদিকে কেরল প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক কে পি অনিল কুমার জানিয়েছেন, ভোটের আগে দলে বিক্ষোভ, বিদ্রোহ আটকানোর চেষ্টা করা হচ্ছে। এই সমস্যা সমাধানে ইতিমধ্যেই কে সুধাকরণ-সহ প্রবীণ নেতাদের নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। কে সুধাকরণ বৃহস্পতিবার এই সমগ্র পরিস্থিতি পর্যালোচনা করতে ওয়েনাড়ে ডিসি অফিসে পৌঁছেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ৬ এপ্রিল এক দফাতেই কেরলে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনের ফল ঘোষণা হবে ২ মে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.