মাদকযোগে হেফাজতে আরিয়ান, NCB দফতরের উদ্দ্যেশ্যে রওনা দিলেন শাহরুখ খান

মাদকযোগে হেফাজতে আরিয়ান, NCB দফতরের উদ্দ্যেশ্যে রওনা দিলেন শাহরুখ খান
মাদকযোগে হেফাজতে আরিয়ান, NCB দফতরের উদ্দ্যেশ্যে রওনা দিলেন শাহরুখ খান

ছেলে রয়েছে এনসিবি হেফাজতে। তাই বেশ সমস্যার মধ্যেই দিন কাটছে কিং খানের। ইতিমধ্যেই স্থগিত করেছেন পাঠান এর শুটিং এর কাজে। এদিকে বলিউডের বেশ কিছু তারকা তার পাশে এসে দাঁড়িয়েছেন। যেদিন আরিয়ান এন সি বি গ্রেফতার করে সেদিন রাতেই মন্নতে শাহরুখ খানের সঙ্গে দেখা করতে আসেন সলমন খান। পাশাপাশি শাহরুখের পাশে দাঁড়ান বলিউডের বহু তারকা।

কোর্টের নির্দেশ অনুযায়ী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান খানকে এন সি বির হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়। এতদিন প্রচুর জিজ্ঞাসাবাদ চলেছে আরিয়ান খানকে। এমনকি রবিবার কোর্টে উপস্থিত ছিলেন গৌরী খান। তবে আসেন নি কিং খান। তবে আজ এন সি বির অফিসের উদ্দ্যেশ্যে রওনা দিলেন কিং খান। মন্নত থেকেই রওনা দিয়েছেন তিনি। অবশেষে ছেলের কাছে যাবেন শাহরুখ খান। এদিকে সূত্রের খবর অন্যান্য দের মতই এন সি বির দফতরে রাখা হচ্ছে আরিয়ান খান কে। আবার তাকে সময় কাটানোর জন্য দেওয়া হয়েছে বিজ্ঞান এর বই। ছেলের গ্রেফতারি নিয়ে আপাতত মুখ খোলেন নি কিং খান।

প্রসঙ্গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে এই পার্টিতে রয়েছে বলিউডের তাবড় তাবড় নাম। আচমকায় এই জাহাজে হানা দেয় এন সি বির টিম। এনসিবি থেকে একজন সিনিওর কর্ম কর্তা সর্বভারতীয় সংবাদপত্রে জানান তারা আটক করেছে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। পাশাপাশি তিনি বলেন তদন্ত চলছে। তবে এই জাহাজ থেকে শুধু আরিয়ান নয় আরও ১০ জনকে আটক করেছে এনসিবি।