বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

জন্মদিনে ভক্তদের শুভেচ্ছাকে ধন্যবাদ জানালেন ক্যান্সার আক্রান্ত কিরণ খের! রইলো ভিডিও

১২:০৯ পিএম, জুন ১৫, ২০২১

জন্মদিনে ভক্তদের শুভেচ্ছাকে ধন্যবাদ জানালেন ক্যান্সার আক্রান্ত কিরণ খের! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের (Anupam Kher) ও অভিনেত্রী সহ বিজেপি সাংসদ কিরণ খের (Kirron Kher) ৷

https://www.instagram.com/p/CQEhTQVsYou/

প্রসঙ্গত গতকালই ছিল বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের এর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ কিরণ খের এর জন্মদিন। আর জন্মদিন উপলক্ষ্যে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। আর ভক্তদের শুভেচ্ছা জানানোকে ধন্যবাদ জানান কিরণ খের। কিরণ খের এর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা অনুপম খের। দেখুন ভিডিওটি..

https://www.instagram.com/p/CQGtHSNF6cc/

অন্যদিকে কিরণ খেরের জন্মদিন উপলক্ষ্যে অনুপম খের স্ত্রী কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন। এছাড়া ছেলে সিকন্দর খেরও মা এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন। এবং একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে কিরণ খের কে ভক্তদের ধন্যবাদ জানাতে দেখা গেছে। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CQGcvfXAKJr/

উল্লেখ্য বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ কিরণ খের (Kirron Kher) মাল্টিপল মায়লোমায় নামক একধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই অনুপম খের নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করে জানিয়ে ছিলেন যে ক্যান্সার আক্রান্ত হয়েছেন কিরণ খের। এবং তাঁর চিকিৎসা চলছে বলেও জানান অনুপম খের। এরই সাথে দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করার কথা জানান সকলকে।

https://www.instagram.com/p/CQGFWtIF9jq/