কোকেনকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং-এর কর্মচারীদের বাড়িতে তল্লাশি পুলিশের

কোকেনকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং-এর কর্মচারীদের বাড়িতে তল্লাশি পুলিশের
কোকেনকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং-এর কর্মচারীদের বাড়িতে তল্লাশি পুলিশের / ছবি সৌজন্যে- Facebook Posted By @bjprsingh

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কোকেনকাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিং-এর বাড়ির কাছে ফের তল্লাশি চালায় কলকাতা পুলিশ। বৃহস্পতিবার প্রায় ৪৫ মিনিট ধরে তল্লাশি চালায় পুলিশ। মূলত রাকেশ সিং-এর কর্মচারীরা যেখানে থাকেন, সেই বাড়িতেই তল্লাশি চালায় পুলিশ। যদিও তল্লাশি চালিয়ে কিছুই মেলেনি বলে খবর। লালবাজারের নারকোটিক ব্যুরো-সহ এআরএস শাখার ১০ আধিকারিক এদিন তল্লাশি চালান সেখানে।

ধৃত নেতার বাড়ির পাশেই একটি বিল্ডিংয়ে থাকেন তাঁর কর্মচারীরা। লালবাজারের গোয়েন্দারা এদিন সেই বাড়িতে তল্লাশি অভিযান চালাতে গেলে, আবারও রাকেশ সিং-এর বড় ছেলে গোয়েন্দাদের কাজে বাধা দেয়। তাঁদের সঙ্গে রাকেশ সিং-এর ছেলের বচসাও বাঁধে এই নিয়ে।

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবারই কোকেনকাণ্ডে ধৃত রাকেশ সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। পামেলা দাবি করেছেন যে, রাকেশ সিং-এর বড় ছেলেও এই ষড়যন্ত্রে জড়িত। কাল আদালত চত্বরে দাঁড়িয়ে পামেলা অভিযোগ করেন যে, রাকেশ সিং তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে সম্পর্ক স্থাপনে বারবার জোর দিচ্ছিলেন বিজেপি নেতা। পামেলা রাজি না হওয়ায়, প্রথমে হুমকি দেওয়া হয়। এরপর ঘনিষ্ঠতায় বাধা দেওয়ার কারণে, তাঁকে শারীরিকভাবেও নিগ্রহ করেন রাকেশ সিং। পরে তাঁকে কোকেনকাণ্ডে ফাঁসিয়ে দেওয়া হয়।

জানা গিয়েছে যে, আজ পামেলার বয়ান রেকর্ড করা হবে, সেখানেও পামেলা রাকেশ সিং-এর বিরুদ্ধে ফের একই অভিযোগ করলে, রাকেশ সিং-এর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলাও দায়ের করা হবে।

অন্যদিকে, কোকেনকাণ্ডের তদন্তে নেমে, এবার তদন্তকারীদের হাতে এসেছে একটি অডিও ক্লিপ, তাতে শোনা গিয়েছে, বেশ কয়েকজন প্রভাবশালীর নাম। ইতিমধ্যেই সেই ক্লিপ চালিয়েই জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিজেপি নেতা রাকেশ সিং ও বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে। তাঁদের দু’জনকে মুখোমুখি বসিয়ে প্রায় ঘণ্টা দুয়েক জিজ্ঞাসাবাদ করেন লালবাজারের নারকোটিক সেলের গোয়েন্দারা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.