শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

১৩ ঘন্টায়ও মেলেনি সদুত্তর! বুধবার ফের মুখোমুখি বসানো হচ্ছে কুন্তল-তাপসকে

মৌসুমী

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৯:২৭ এএম | আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩, ০৯:২৭ এএম

১৩ ঘন্টায়ও মেলেনি সদুত্তর! বুধবার ফের মুখোমুখি বসানো হচ্ছে কুন্তল-তাপসকে
১৩ ঘন্টায়ও মেলেনি সদুত্তর! বুধবার ফের মুখোমুখি বসানো হচ্ছে কুন্তল-তাপসকে

নিয়োগ দুর্নীতি মামলায় ইডির জালে তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে কুন্তল ঘোষ এবং তাপস মন্ডল কে মুখোমুখি বসিয়ে জেরা করে তদন্তকারী সংস্থা। প্রায় ১৩ ঘন্টা জেরা করা হয়। কিন্তু তাতেও মন মত উত্তর পাননি ইডির আধিকারিকরা। তাই বুধবার ফের তাদের মুখোমুখি বসিয়ে জেরা করা হবে।

মঙ্গলবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তলব করা হয় তাপস মন্ডলকে। দেখা যায় বেশ অনেক বিষয়ে বয়ান মিলছে না তাপস ও কুন্তলের। তাই দু’জনকে মুখোমুখি বসিয়ে প্রতিটি বিষয় যাচাই করা হচ্ছে। আগামী কয়েকদিন কুন্তল-তাপসকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ চলবে। আজ সকাল এগারোটায় ফের তাপস মণ্ডলকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েঠছে।এদিকে ইডি-র নজরে রয়েছে যুব নেতা কুন্তলের কালো ডায়েরিও।

মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে সিজিও কমপ্লেক্সে পৌঁছন তাপস। সিজিও কমপ্লেক্সে ঢোকার সময়ে তাপসকে প্রশ্ন করা হয়, তিনি নীলাদ্রি নামের কাউকে চেনেন কিনা। তিনি জানিয়েছেন, “নীলাদ্রি আমার একজন পরিচিত"। এমনকি তিনি যে কুন্তলের থেকে টাকা চেয়েছিলেন, সেটা স্বীকার করে নিয়েছেন।

ইডি সূত্রের খবর, কুন্তলের কালো ডায়েরি থেকে সাংকেতিক নাম পাওয়া গেছে বেশ কিছু।এই সংক্ষিপ্ত নামের আড়ালে কারা লুকিয়ে, সেই বিষয়টিই খুঁজে পেতে চাইছেন তদন্তকারীরা। চার্জশিটে তাপস মণ্ডলকে অন্যতম অভিযুক্ত হিসাবেই উল্লেখ করেছেন তদন্তকারীরা।

তদন্তকারীদের অনুমান, তাপস মণ্ডল কোনও তথ্য গোপন করে থাকতে পারেন। এছাড়া কুন্তলও তাঁদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তাই তাপস ও কুন্তলকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সেক্ষেত্রে আরও অনেক তথ্য বেরিয়ে আসবে বলে মনে করছেন তদন্তকারীরা।