শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

অনু মালিকের ওপর প্রতিশোধ মেটাতে রিয়েলিটি শোয়ের মঞ্চে এ কি করে বসলেন কুমার শানু?

১২:৩০ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

অনু মালিকের ওপর প্রতিশোধ মেটাতে রিয়েলিটি শোয়ের মঞ্চে এ কি করে বসলেন কুমার শানু?

গায়ক কুমার শানু মানেই সেই মঞ্চ মাতানো চিররঙিন সব গান। যে গানে মেতে উঠতে পারে আট থেকে আশি, বয়স্ক থেকে আজকের প্রজন্ম। সবার কাছে কুমার শানুর গানের অর্থই হলো আবেগ। একসময় এই কুমার শানুর গানেই বলিউড কাঁপত। বহু বছর পেরিয়ে গেলেও অনুরাগীদের মনে 'বাজিগর' হোক বা 'আশিকি' এখনও একই ভাবে রঙিন।

একের পর এক হিট গান গেয়ে যখন রাজ করতেন কুমার শানু সেইসময়কার আর এক প্রতিভাবান সঙ্গীত পরিচালক ছিলেন অনু মালিক। তাঁর তৈরি সুরের জাদুতে তাক লাগিয়েছেন তিনি মানুষদের। কিন্তু হঠাৎ সেই অনু মালিকের সাথে কি শত্রুতা হলো কুমার শানুর যে তিনি প্রতিশোধ নিয়ে বসলেন!

গানের একটি রিয়েলিটি শোতে কিছুদিন আগেই বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু। কুমার শানুর উপস্থিতিতে ওইদিন সমস্ত প্রতিযোগীরাই তাঁর গান গেয়েই মঞ্চ মাতিয়ে তোলেন। প্রতিযোগীদের মধ্যে একজন 'বাজিগর' সিনেমার বিখ্যাত গান 'ইয়ে কালি কালি আঁখে' পারফর্ম করার মাঝেই হঠাৎ কুমার শানু স্টেজে উঠে এসে গানের মাঝের Rap অংশ গাইতে শুরু করেন। আসল ছবিতে ওই অংশটি গেয়েছিলেন অণু মালিক। কুমার শানুর গলায় মঞ্চ মেতে ওঠে।

https://www.instagram.com/p/CXDy-rCqGmD/

পরে এক সাক্ষাৎকারে কুমার শানু স্বীকার করেছিলেন, আসল গানের ক্ষেত্রে কুমার শানুকে অনু মালিক Rap অংশটি যেহেতু গাইতে দেননি তাই তিনি স্টেজে উঠে গেয়ে এত বছরের পুরনো প্রতিশোধ নিলেন। বেশ মজার ছলে বলা এই কথাগুলি কিন্তু মধ্যে হাসির রোল তুলেছে।