সারদা কাণ্ডে ফের ED’র তলবে সল্টলেকের CGO কমপ্লেক্সে হাজির কুনাল ঘোষ

সারদা কাণ্ডে ফের ED'র তলবে সল্টলেকের CGO কমপ্লেক্সে হাজির কুনাল ঘোষ
সারদা কাণ্ডে ফের ED'র তলবে সল্টলেকের CGO কমপ্লেক্সে হাজির কুনাল ঘোষ / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ সারদা কাণ্ডে মিলেছে নতুন তথ্য দাবি ED’র। ২০১৩ সাল থেকে চলছে সারদা কান্ড। আর এবার ফের তলব করা হয়েছে কুনাল ঘোষকে। আজ সকাল ১১ টা নাগাদ সল্টলেকের CGO কমপ্লেক্সে পৌঁছে যাণ কুনাল ঘোষ। তিনি জানান এই কান্ডে প্রথম থেকেই তিনি সাহায্য করেছেন। তাঁকে যতবার তলব করা হয়েছে তিনি সেখানে হাজির হয়েছেন। সেই মতো এবারও তিনি ED’র তলবে হাজির হয়েছেন। আর পরে দরকার পরলে তিনি আবারও সাহায্য করবেন।

প্রসঙ্গত ED দপ্তরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুনাল ঘোষ বলেন, তদন্তের স্বার্থে যেকোনো সহযোগিতায় যখন যে এজেন্সি তাঁকে ডেকে পাঠিয়েছে তা রাজ্যের হোক, কেন্দ্রের হোক, সিবিআই হোক কিংবা ইডি তিনি সব সময় এসেছেন এবং তদন্তের সহযোগিতা করেছেন। একাধিকবার ED’র পক্ষ থেকেও তাঁকে ডেকে পাঠানো হয়েছে। এছাড়া তিনি জানান ইতিমধ্যেই সব তথ্য দিয়ে দিয়েছেন তিনি।

এছাড়া তিনি বলেন, ২০১৫ সালে ইডি একটি চার্জশিট পেশ করেছিল তাতে অনেকের নাম থাকলেও তাঁর নাম ছিল না। তাঁর ধারণা, তাঁর বিষয়ে যাবতীয় নথি ED’র কাছে রয়েছে। যা ইডি খুঁজে বের করেছেন এবং তিনিও নানা কথা জানিয়েছেন। অতীতেও তদন্তে সহযোগিতা করেছেন তিনি এবং আজও সহযোগিতা করবেন। তবে আজ কী কারণে উনারা ডেকে পাঠিয়েছেন সে বিষয়ে তিনি জানেন না। তবে প্রথম দিন থেকেই নিজে এসে তদন্তের সহযোগিতা করেছেন তিনি। এছাড়া তিনি বলেন, ২৪ তারিখ রামনগরে সভা করার সময়ই তিনি ইডির নোটিশ পান। নোটিশের কথা মতো আজ তিনি হাজির হয়েছেন। পুনরায় তিনি কাল থেকে আবারও দলের প্রচারে যোগ দেবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.