মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

ল্যান্ড ফোনেই WhatsApp ও ক্যামেরা! ভাইরাল ছবি দেখে তোলপাড় নেটদুনিয়া

০৯:০০ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

ল্যান্ড ফোনেই WhatsApp ও ক্যামেরা! ভাইরাল ছবি দেখে তোলপাড় নেটদুনিয়া

মোবাইল আসার পর ল্যান্ডফোন তো আর দেখা যায়না বললেই চলে। সবার হাতে হাতে এখন শুধু মোবাইলই ঘোরে। আসতে আসতে ল্যান্ডফোন প্রায় বিলুপ্তির পথে। একসাথে এত সুবিধা যখন মানুষ মোবাইলেই পাচ্ছে তাহলে আর কি কারণে পুরোনো ল্যান্ডফোন ব্যবহার করবে আজকালের আধুনিক মানুষ।

কিন্তু আবার ফিরলো নাকি ল্যান্ডফোন তাও আবার নতুন রূপে! ল্যান্ডফোনের মধ্যেই রয়েছে হোয়াটসঅ্যাপ ও ক্যামেরার পরিষেবা। এমন তাজ্জব ল্যান্ডফোন দেখেছেন কখনও কেউ। এমনই এক ল্যান্ডফোনের ছবি বর্তমানে টুইটারের মাধ্যমে ভাইরাল হয়েছে। যার মধ্যে একইসাথে দেখা গিয়েছে হোয়াটসঅ্যাপ ও ক্যামেরার ছবি। যা দেখে সবাই রীতিমতো অবাক।

ছবিটি যিনি শেয়ার করেছেন তিনি হলেন জার্মানির একজন টুইটার ব্যবহারকারী নিকি টনস্কি। ল্যান্ডফোনটিতে দেখা গিয়েছে, একটি ট্যাবলেট ও একটি রিসিভার একসাথে রয়েছে। যদিও দর্শকরা প্রথম ছবিটি দেখার পর দাবি করেছিলেন অনেকেই ছবিটি এডিট করে তৈরি করা কিন্তু পরবর্তীতে ওই ভুল ধারণা ভেঙে গিয়েছে।

https://twitter.com/nikitonsky/status/1465247347550703618

ভাইরাল হইয়া ল্যান্ডফোনটির নাম KT5 (3C)। ওয়ারলেস এই ট্যাবলেটটির মধ্যে রয়েছে একটি ব্যাটারি ও সিম কার্ড স্লট। এই ছবিটি জার্মানির ওই ব্যক্তি শেয়ার করার পরই দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে ওই ছবিটি। প্রায় ১১ লক্ষ মানুষের কাছে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ছবিটি।

ফোনের ছবিটি অনেকের মনে পুরোনো স্মৃতিকে আবার জাগিয়ে তুলেছে। কেউ কেউ নস্টালজিক হয়ে পড়েছেন। অনেকে আবার যে যার বাড়ির ল্যান্ডফোনের ছবিও শেয়ার করেছেন। সবমিলিয়ে ফোনটি যথেষ্ট সাড়া ফেলেছে সবার মধ্যে।