পুলিশের অনুমতি ছাড়াই বিক্ষোভ কর্মসূচী করায় আটক কংগ্রেস বিধায়ক সহ বাম নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদনঃ রামপুরহাটঃ পুলিশের অনুমতি ছাড়াই লকডাউন সময়ে বিক্ষোভ দেখানোর জন্য জমায়েত করানোয় আটক করা হল হাঁসন কেন্দ্রের কংগ্রেস বিধায়ক সহ সিপিআইএম নেতা সঞ্জীব বর্মন, সঞ্জীব মল্লিক সহ অনান্য নেতৃত্বকে। শ্রমিকদের বেতন বৃদ্ধি সহ রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক ইস্যুকে সামনে রেখে শুক্রবার রামপুরহাটের পাঁচ মাথা মোড়ে বিক্ষোভ কর্মসূচী নেয় বামফ্রন্ট ও কংগ্রেস সহ সহযোগী বেশ কিছু সংগঠন।

উলেখ্য বর্তমান পরিস্থিতিতে বীরভূমে করোনায় সংক্রমনের ঘটনা বাড়ছে। সেজন্য কোন ধরনের জমায়েত বা সভা করার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করেছে রামপুরহাট পুলিশ। তারপরও এই জমায়েত ও বিক্ষোভ প্রদর্শনের ঘটনা ঘটায় পুলিশ প্রথমে বিক্ষোভকারীদের শান্ত ভাবে বোঝায়। এবং কর্মসূচী প্রত্যাহার করতে বলে। কিন্তু তাতে কর্নপাত না করে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে বাম-কং নেতৃত্ব। তারপরই ঘটনাস্থলে আসেন রামপুরহাট থানার আইসি সন্দীপন চট্টোপাধ্যায়, এসডিপিও সৌম্যজিৎ বড়ুয়া সহ বিশাল বাহিনী।

পুলিশের তরফে বলা হয়, এখন কোভিড-১৯ জেরে সভা বা জমায়েত করতে বারন করা হয়েছে পুলিশ প্রশাসনের তরফে। বারন না শোনায় কং বিধায়ক মিলটন রসিদ সহ বাম নেতৃত্বকে রামপুরহাট থানায় নিয়ে যাওয়া হয়। কং বিধায়ক মিলটন রসিদের অভিযোগ, বিরোধীরা কিছু করলেই পুলিশ বাধা দিচ্ছে। শাষকদল একাধিক কর্মসূচী নিচ্ছে সেখানে তো বারন করা হচ্ছে না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.