শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নন্দীগ্রামের বাম প্রার্থী কে প্রচারে বাধা, অভিযোগ দায়ের কমিশনে

১১:০২ পিএম, মার্চ ২৭, ২০২১

নন্দীগ্রামের বাম প্রার্থী কে প্রচারে বাধা, অভিযোগ দায়ের কমিশনে

এবার প্রচার করতে বেরিয়ে বাধা দেওয়া হল সংযুক্ত মোর্চা প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়কে। অভিযোগের আঙুল তৃণমূল নেতা শেখ সুফিয়ানের দিকে। যদিও অভিযোগের কথা অস্বীকার করেছে শাসক দল।

এদিন নন্দীগ্রামের দাউদপুর এলাকায় প্রচার করতে বেরোন সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। সেই সময় বেশ কয়েকজন যুবক ওই এলাকায় গিয়ে মীনাক্ষী কে এলাকা ছেড়ে চলে যেতে বলে। এরপরই বাম নেত্রীর সঙ্গে বচসায় জড়ায় ওই যুবকরা। পাশাপাশি ওই মীনাক্ষীর সঙ্গে থাকা সিপিএম কর্মী-সমর্থকদেরও হেনস্থা করা হয় বলে অভিযোগ করেছেন তারা।

এই নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে সিপিএম। একই সঙ্গে শান্তিপূর্ণ নির্বাচনের জন্য ওই এলাকায় আরও বেশি করে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি করেছে বাম। পাশাপাশি এলাকায় রোডমার্চের দাবি জানিয়েছেন মীনাক্ষী মুখোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট।

এদিকে পাল্টা দাবি করে নন্দীগ্রামে তৃণমূল নেতা তথা মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান পাল্টা দাবি করে জানিয়েছে, "বিজেপি বরং অন্য দলের প্রচারে বাধা দিচ্ছে। এই হুমকির দায়ে তৃণমূলের নয় আমরা কারোর প্রচার বন্ধ করাকে সমর্থন করি না"।