শেহেনাজকে সামলাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা! চাইছেন দ্রুত কাজে ফিরুক অভিনেত্রী

শেহেনাজকে সামলাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা! চাইছেন দ্রুত কাজে ফিরুক অভিনেত্রী
শেহেনাজকে সামলাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা! চাইছেন দ্রুত কাজে ফিরুক অভিনেত্রী

জীবনটা সত্যিই খুব অনিশ্চিত। মাত্র ৪০ বছর বয়সে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বলিউড এবং হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বালিকা বধূ প্রমুখ সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন।

আর ইতিহাস তৈরি করেছিলেন দেশের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বসের হাউসে। তার হাসি, কান্না, রাগ সবই যেন জুড়ে আছে বিগ বসের ঘরের প্রতিটি কোনায়। একটা রাগী মানুষের ভেতর থেকে কিভাবে একটি শিশু সুলভ ব্যক্তিত্ব বেরিয়ে আসতে পারে তার সাক্ষী বিগ বস হাউস আর সিডনাজ।

গোটা দেশের এখন একটাই প্রশ্ন কেমন আছেন সিদ্ধার্থের বিশেষ বন্ধু শেহনাজ। সিদ্ধার্থের শেষকৃত্যের দিন প্রকাশ্যে আসে শেহনাজ এর কিছু ভিডিও। কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। এমনিতেই খুবই আবেগপ্রবণ শেহনাজ। সিদ্ধার্থ তার গোটা দুনিয়া ছিল। এমনকি যারা সেদিন উপস্থিত ছিলেন তারা সকলেই উদ্বিগ্ন ছিলেন শেহনাজ কে নিয়ে। শেহনাজ এর মুখ দিয়ে সেই দিন কাঁদতে কাঁদতে বেরোই মাম্মি জি মেরা বাচ্চা সিদ্ধার্থ। অভিনেতা রাহুল বলেন সিদ্ধার্থের পা ধরে বহুবার ডাকেন শেহনাজ। তারপর বিভিন্ন সংবাদ মাধ্যমে জানান হয় শেহনাজ এর শারীরিক এবং মানসিক অবস্থা খারাপ।

তবে এই সময় শেহনাজ এর পাশে ঢাল হয়ে দাড়িয়েছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা। ছেলের মৃত্যুতে তিনিও ভেঙে পড়েছেন কিন্তু শেহনাজ কে সামলানো তার দায়িত্ব তাই শেহনাজ এর পাশে দাঁড়িয়েছেন তিনি। মুম্বই এর সংবাদ মাধ্যমের সূত্রের খবর রিতা শুক্লা জানিয়েছেন শেহনাজ কে দ্রুত শুটিং এর কাজে ফিরতে হবে। এই ঘটনা ভোলার চেষ্টা করতে হবে। তিনি চান শেহেনাজ কাজ নিয়ে ব্যস্ত থাকুক নইলে মানসিক অবসাদের শিকার হতে পারেন। তাছাড়াও সিদ্ধার্থের মা চান দ্রুত কাজে ফিরুক শেহেনাজ।