এসো বন্ধু টিকটক বানাই, ফালতু জিনিস-বললেন অন্যজন মুহূর্তে ভাইরাল ভিডিও

Image Source : TikTok

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আট থেকে আশি এখন সকলের সময় কাটানোর একমাত্র অন্যতম মাধ্যম হয়ে উঠেছে টিকটক, তার উপরে আবার লকডাউনে ঘরবন্দি থেকে রান্না খাওয়া কিংবা অন্যান্য কাজ টিকটকের মাধ্যমে সকলের সামনে তুলে ধরা যেন এক অভ্যাসে পরিণত হয়েছে। তবে এমন একটি ভিডিও ভাইরাল হয় যা সত্যিই হেসে পেট ব্যাথা করে দেওয়ার মতো।

বর্তমানে বিশেষ করে যুব সম্প্রদায়ের মধ্যে এই টিকটকের প্রতি আকর্ষণের পরিমাণটা অনেকটাই বেশি। যেখানে সেখানে গিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যে কোনও গানের সঙ্গে লিপ মেলানো বা অভিনয় সবটাই করে থাকেন যুবকরা। কিন্তু অনেকেই আবার টিকটক করাকে ঠিক পছন্দ করেন না। বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে একটি মেয়েকে তাঁর বন্ধু টিকটক ভিডিও করার জন্য বাধ্য করছে কিন্তু সে কথা শুনেই কার্যত ওই মেয়েটির মুখ ছোট হয়ে গেছে।

@desigirlmanjarithakur

♬ original sound – Manjari singh

তার পরেই মেয়েটি উত্তরে যা বলেছেন তা শুনে যেন হেসেই পেটে খিল ধরে যাওয়ার অবস্থা। ভিডিওতে দেখা গেছে একটি মেয়ে তাঁর হাতে মোবাইল নিয়ে অন্য হাত দিয়ে তাঁর বন্ধুকে টিক টক করার জন্য ডাকছে, তার উত্তরে মেয়েটি বলছে না আমি টিকটক করব না, তখনও মোবাইল হাতে থাকা মেয়েটি জিজ্ঞাসা করল কেন বানাবে না? তখন তার উত্তর দিতে গিয়ে ওই মেয়েটি বলল আমরা মনে করছি ফালতু জিনিস, ভিডিওটি এখন এক লক্ষ ব্যবহারকারীর কাছে পৌঁছেছে পাশাপাশি দুই হাজারের বেশি লাইক ও কমেন্ট করেছেন সেটিতে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.