শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

টাকার বর্ষা! বালতি বালতি টাকা ঢালা হচ্ছে গায়িকার মাথায়, ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়

০৩:৪২ পিএম, নভেম্বর ২১, ২০২১

টাকার বর্ষা! বালতি বালতি টাকা ঢালা হচ্ছে গায়িকার মাথায়, ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

বহুদিন ধরে করোনার প্রকোপে বন্ধ ছিল বিভিন্ন অনুষ্ঠান, জলসা। সম্প্রতি করোনা নিয়ে বিভিন্ন নিয়ম শিথিল হওয়ায় বেশ কিছু জায়গায় শুরু হয়েছে বিভিন্ন জলসা। গান, নাচ আর লোকেদের ভিড়। এই নিয়েই জমজমাট বিভিন্ন জায়গায়। তবে এই অনুষ্ঠানে একটি অভিনব ঘটনা ঘটল। এক গুজরাতি গায়িকার গান শুনে সকলে এতটাই মুগ্ধ হলেন যে তাঁর ওপর বর্ষিত হল বালতি বালতি টাকা। তাঁর গানের গলা উপস্থিত দর্শকদের এতটাই মুগ্ধ করে যে তাঁর ওপর ঢালা হয় বালতি বালতি টাকা।

https://www.instagram.com/reel/CWcTCK3Kk2n/

ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই সকলেই হন হতবাক। এমনকি ভিডিওতে দেখা যাচ্ছে যিনি গায়িকা তিনিও হতবাক। আসলে এই গায়িকা যে কোনও অনুষ্ঠানে গেলেই প্রশংসা কুড়ান সকলের কাছে। তাঁর গানের গলা সত্যিই মুগ্ধকর। আর এই বাড়তি পাওনা টাকা দিয়ে এই গায়িকা গরিব ঘরের মেয়েদের বিয়ে অথবা বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজে দান করে দেন। যা শুনে আপ্লুত নেট বাসিরা।