১২ দিন পর আজ বাড়ি ফিরছেন মদন মিত্র

১২ দিন পর আজ বাড়ি ফিরছেন মদন মিত্র
১২ দিন পর আজ বাড়ি ফিরছেন মদন মিত্র

নারদ কাণ্ডে গ্রেফতারির ১২দিন পর রবিবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রথমে কালীঘাট কিংবা দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে যেতে পারেন তিনি। এরপর সোজা যাবেন ভবানীপুরে নিজের বাড়িতে।

চলতি মাসের মাঝামাঝিতে নারদ কান্ডে গ্রেফতার হন রাজ্যের ৪ হেভিওয়েট নেতা। এর মধ্যে ছিলেন অন্যতম হেভিওয়েট নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। সিবিআই তাকে গ্রেফতার করে প্রেসিডেন্সি জেলে নিয়ে যেতেই অসুস্থ হয়ে পড়েন মদন বাবু। পরই তড়িঘড়ি তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, প্রবল শ্বাসকষ্ট দেখা যায় তার। বেশ কিছুদিন আগে করো না হওয়ায় ফুসফুসের সমস্যা দেখা দিয়েছিল। এর পরে এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি রেখে দীর্ঘদিন চিকিৎসা করা হয় মদনবাবুর। তবে এখন খানিকটা সুস্থ রয়েছেন তিনি। তার বিভিন্ন শারীরিক পরীক্ষা করার পর সেই রিপোর্ট ভালো এসেছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। সেই কারণেই আজ সকাল এগারোটা নাগাদ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে মদন মিত্র কে।

সিবিআই ১৭ মে চার হেভিওয়েট কে গ্রেফতার করার পর প্রেসিডেন্সি জেলে নিয়ে যায়। এরপর গত শুক্রবার হাইকোর্টের বৃহত্তর বেঞ্চে নারদ মামলার শুনানিতে অন্তর্বর্তী জামিন পান সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র, ফিরহাদ হাকিম এবং শোভন চট্টোপাধ্যায়। দু লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডের জামিন পান এই চার হেভিওয়েট।