শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

হলুদ গেঞ্জি, খয়েরি হাফ প্যান্ট, ওয়ার্কআউটে মত্ত মদন মিত্র! শেষপাতে আরও বললেন 'ওহ লাভলি'

০৩:৪৪ পিএম, আগস্ট ১৬, ২০২১

হলুদ গেঞ্জি, খয়েরি হাফ প্যান্ট, ওয়ার্কআউটে মত্ত মদন মিত্র! শেষপাতে আরও বললেন 'ওহ লাভলি'

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সর্বদা আলাদায় ফর্মে থাকেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বার বার তিনি প্রমাণ করে দিয়েছেন বয়স তাঁর কাছে শুধুই সংখ্যা। বহুবার শ্বাসকষ্টজনিত কারণে যেতে হয়েছে হসপিটালের দোর গড়ায় তবুও থেমে যাননি এভার গ্রিন মদন মিত্র। কখনও বাইকে, কখনও সুইমিং পুলে জীবনটাকে কিঞ্চিতে কিঞ্চিতে উপভোগ করছেন তিনি। কিভাবে বাঁচতে হয় জীবনের প্রতিটা মুহূর্ত তা সব সময় শিখিয়ে দেন তিনি।

সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ার সেনসেশন মদন মিত্র। জিম থেকে লাইভ বিধায়ক। তাঁকে দেখা গেল হলুদ গেঞ্জি এবং খয়েরি প্যান্টে। তুমুল শরীরচর্চায় মত্ত কামারহাটির বিধায়ক। হাতে গ্লাভস পরে পাঞ্চিং ব্যাগে একের পর এক ঘুশি। লাইভে আসতেই ভক্তদের একাধিক প্রশ্ন কাকে মারছেন? কেনও মারছেন? অবশ্য কথার উত্তর না দিয়ে ওয়ার্ক আউটে মত্ত তিনি।

https://www.facebook.com/MadanMitraofficial/videos/418198102968636

কিছু ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লেখেন “ কঠোর পরিশ্রম মনে ও আত্মায় বলিরেখা পড়তে দেয় না।" তবে শুধু সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বিনোদন করা নয়। বিধায়ক হিসেবে মানুষের পাশেও দাঁড়ান তিনি। ভিডিওতে বলেও দিলেন কামারহাটি নিয়ে তাঁর অগুন্তি স্বপ্ন। আর ওয়ার্ক আউটের পর লাইভ শেষের মুহূর্তে আবারও বলে উঠলেন “ ওহ লাভ্লি”।