হিন্দি গান গেয়ে ছেলে কে ঘুম পাড়াচ্ছেন মধুবনী! দেখে নিন সেই আদুরে ভিডিও

হিন্দি গান গেয়ে ছেলে কে ঘুম পাড়াচ্ছেন মধুবনী! দেখে নিন সেই আদুরে ভিডিও
হিন্দি গান গেয়ে ছেলে কে ঘুম পাড়াচ্ছেন মধুবনী! দেখে নিন সেই আদুরে ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় মধুবনী ও রাজা। লাভ বার্ডস বলা যেতে পারে। ভালোবাসা.কম সিরিয়ালে দুজনে মুখ্য চরিত্রে অভিনয়ের সময়ই প্রেমে পড়েন। আর সেই প্রেম পরবর্তীতে বিবাহের বন্ধনে আবদ্ধ করে দুজনকে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ অ্যাক্টিভ থাকেন। এরই মাঝে এপ্রিল মাসে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী মধুবনী। ছেলের নাম রেখেছেন কেশব। যা আমরা সোশ্যাল মিডিয়া মারফত আগেই জেনেছি।

এছাড়া মধুবনী এবং রাজা দুজনেই তাদের ছেলের সাথে কাটানোর নানা মুহূর্ত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তবে এখনও ছেলের মুখ সামনে আনেন নি তারা। আর সম্প্রতি এমনই একটি ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে মধুবনী ছেলে কেশব কে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন। তবে কোনো বাংলা গান নয়, জনপ্রিয় হিন্দি সিনেমা জীবন মৃত্যু এর ‘ঝিলমিল সি তারো কা আঙ্গন হোগা’ এই গান গেয়েই ঘুম পাড়াতে দেখা যায় মধুবনী কে। আর তাঁর গানের গলা যে বেশ মিস্টি তা আমারা আগেই জেনেছি। বর্তমানে মা – ছেলের এই মিস্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েই ঝোড়ের গতিতে ভাইরাল হয়েছে। দেখুন সেই মিস্টি আদুরে ভিডিওটি..