শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কেশবের হাজারো দুষ্টু মিষ্টি ভঙ্গিমা! মধুবনির প্রোফাইলে ভিডিও দেখে আপ্লুত নেট দুনিয়া

০৩:২৯ পিএম, সেপ্টেম্বর ৫, ২০২১

কেশবের হাজারো দুষ্টু মিষ্টি ভঙ্গিমা! মধুবনির প্রোফাইলে ভিডিও দেখে আপ্লুত নেট দুনিয়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ইতিহাস তৈরি করেছিল ভালোবাসা ডট কম। টিনেজারদের বেশ মনে ধরেছিল এই ধারাবাহিক। আর এই সিরিয়ালের অন্যতম আকর্ষণ ছিল তোড়া। তোড়ার জনপ্রিয়তা সেই সময় ছিল আকাশ ছোঁয়া আজও যা অব্যহত। তোড়া ওরফে মধুবনির অভিনয় বেশ নজর কেড়েছিল সকলের। এমনকি এই রিল লাইফ জুটি পরিনত হয় রিয়েল লাইফে জুটিতে। তারপর একাধিক সিরিয়ালে কাজ করেছেন তিনি। তবে ভালোবাসা ডট কম সিরিয়ালের জনপ্রিয়তা ছিল আলাদায়।

২০১৬ সালে রাজের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন অভিনেত্রী। তারপর চুটিয়ে সংসার করেছেন অভিনেত্রী। বিয়ের চার বছর পর তাঁদের জীবনে আসে নতুন সদস্য। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। আর এখন এই খুদে কে নিয়েই তাঁর পৃথিবী। সারাক্ষন ব্যাস্ত থাকেন ছেলেকে নিয়ে। ছেলের নাম রেখেছেন কেশব। তবে ছেলের ছবি প্রথমে প্রকাশ্যে আনেন নি অভিনেত্রী। অবশেষে কিছুদিন আগেই ভক্তদের অনুরোধে ছেলের একটি ভিডিও পোস্ট করেন তিনি।

তারপর থেকেই একাধিক ছবি পোস্ট করছেন ছেলের। সম্প্রতি জন্মাষ্টমীতে ছেলেকে কৃষ্ণ সাজিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবি গুলি পোস্ট হতেই ভালোবাসায় ভরালেন ভক্তরা। নেট দুনিয়া এখন মজেছেন মধুবনির পুত্র কেশবে। অভিনেত্রী এখন ফিরতে চান না অভিনয় জগতে।