করোনা হানা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পরিবারে! কোভিড আক্রান্ত মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরে

করোনা হানা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পরিবারে! কোভিড আক্রান্ত মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরে
করোনা হানা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পরিবারে! কোভিড আক্রান্ত মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরে / ছবি সৌজন্যে- Facebook Posted By @AadityaUThackeray

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ক্রমশ ভয়ঙ্কর চেহারা নিচ্ছে মহারাষ্ট্রের করোনা সংক্রমণ। প্রতিদিন বেড়েই চলেছে সংক্রমণ। মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় লকডাউন ঘোষণা করা হয়েছে। এর মধ্যে কোথাও সম্পূর্ণ, কোথাও আবার আংশিক লকডাউন। কোথাও কোথাও আবার রাতে নাইট কার্ফুও জারি করা হয়েছে।

মুম্বইয়ে ৩১ মার্চ পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। দেশের মধ্যে এই মুহূর্তে ১৯ টি জেলার করোনা পরিস্থিতি সবথেকে ভয়ঙ্কর। এর মধ্যে ১৫ টি জেলাই মহারাষ্ট্রের।

এই পরিস্থিতিতে এবার করোনা হানা খোদ ঠাকরে পরিবারে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পরিবারে। করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর ছেলে তথা মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরে। নিজেই তিনি টুইট করে জানান এ কথা।

তিনি সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানান যে, ‘করোনার লক্ষণ দেখা দিতেই টেস্ট করাই, রিপোর্ট পজিটিভ এসেছে, যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অবশ্যই কোভিড টেস্টের অনুরোধ করছি।’ এর পাশাপাশি তিনি রাজ্যের মানুষের কাছে কোভিড বিধি মেনে চলার আর্জি জানিয়েছেন। তিনি অনুরোধ করেছেন, এই কঠিন পরিস্থিতিতে কোনোমতেই নির্দেশ অমান্য করা যাবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি এই মুহূর্তে প্রশাসনের বড় চিন্তার কারণ হয়ে উঠেছে। বারবার প্রশাসনের পক্ষ থেকে সাধারণের উদ্দেশ্যে করোনাবিধি মেনে চলার কথা বলা হলেও, মানুষের মধ্যে সেই সচেতনতা লক্ষ করা যাচ্ছে না। যে কারণে ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। বিভিন্ন জায়গায় করোনাবিধি লঙ্ঘনের চিত্র উঠে আসছে। শনিবার মহারাষ্ট্রে নতুন করে ২৭ হাজার ১২৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। দৈনিক আক্রান্তের সংখ্যায় যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এই পরিস্থিতিতে জানিয়েছেন, মানুষ এখনও সচেতন না হলে, সম্পূর্ণ লকডাউন ছাড়া আর কোনও উপায় থাকবে না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.