শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

করোনায় ভাইকে হারিয়েও, চিকিৎসায় সাহায্যের জন্য সোনু সুদকে ধন্যবাদ জানালেন মাহি ভিজ!

০৫:২৭ পিএম, জুন ৮, ২০২১

করোনায় ভাইকে হারিয়েও, চিকিৎসায় সাহায্যের জন্য সোনু সুদকে ধন্যবাদ জানালেন মাহি ভিজ!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার ধারণ করেছে মারণ করোনা। করোনার দ্বিতীয় ঢেউ এ নাজেহাল দেশবাসী। তবে বর্তমানে অনেকটাই হ্রাস পেয়েছে সংক্রমণের সংখ্যা। বৃদ্ধি পাচ্ছে সুস্থতার হারও। কিন্তু এরই মাঝে করোনায় অনেকেই নিজের প্রিয় জনদের হারাচ্ছেন। বাদ যাচ্ছেন না তারকারাও। সম্প্রতি করোনায় টেলিভিশন অভিনেত্রী মাহি ভিজ নিজের ভাইকে হারান।

উল্লেখ্য অভিনেত্রী মাহি ভিজ সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের ছবি পোস্ট করে করোনায় ভাইকে হারানোর কথা জানান। তিনি ছবি পোস্ট করার সাথে সাথে ক্যাপশনে লেখেন, “আমি তোমাকে হারিয়ে ফেলিনি আমি তোমাকে খুজে পেয়েছি ভাই। তুমি আমার শক্তি। তোমাকে ভালোবাসি বাবু আজ, এখন এবং চিরকাল। আমাদের আর দেখা না হওয়া পর্যন্ত তোমাকে ভালোবাসি….”এরই সাথে ভাইকে তাঁর জীবনের নায়ক বলেন অভিনেত্রী। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CPsV54Yhjce/

অন্যদিকে সম্প্রতি মাহি ভিজ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে আরও একটি পোস্ট করেছেন। সেখানে ভাইয়ের চিকিৎসায় সাহায্য করার জন্য সোনু সুদ কে ধন্যবাদ জানান মাহি। সোনু সুদের করা একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। এরই সাথে ক্যাপশনে লেখেন, ভাইয়ের জন্য বেড পেতে সাহায্য করায় ধন্যবাদ সোনু সুদ।

এছাড়া তিনি অভিনেত্রী লেখেন, “এমন সময় যখন আমার সাহস ছিল না তুমি আমাকে আশা দিয়েছিলেন। আমি আসা করেছিলাম ভাই বাড়ি ফিরে আসবে, যখন তুমি কোথাও সত্যের সাথে লড়াই করছিলে। আমি চিরকাল তোমার প্রতি কৃতজ্ঞ থাকব….” এরই সাথে অভিনেত্রী আরও কিছু জনকে ধন্যবাদ জানান। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CPz7uS-hAiw/