স্পোর্টস ব্রা পরেই টিকা কেন্দ্রে মালাইকা! ভিডিও পোস্ট হতেই নেটজনতার সমালোচনার মুখে অভিনেত্রী

স্পোর্টস ব্রা পরেই টিকা কেন্দ্রে মালাইকা! ভিডিও পোস্ট হতেই নেটজনতার সমালোচনার মুখে অভিনেত্রী
স্পোর্টস ব্রা পরেই টিকা কেন্দ্রে মালাইকা! ভিডিও পোস্ট হতেই নেটজনতার সমালোচনার মুখে অভিনেত্রী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল, অভিনেত্রী মালাইকা আরোরা। নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ১২.৫ মিলিয়ন। তিনি নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠে। তিনি নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন। আর সেই ছবি বারে বারে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তিনি। কখনো জিম করতে যাওয়ার ছবি, আবার কখনো জিম করার ছবি ও ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে মঙ্গলবার তিনি করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। আর এবার টিকা কেন্দ্র থেকে টিকা নিয়ে বেরোনোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পরেন অভিনেত্রী। দেখুন ভিডিও টি..

উল্লেখ্য Pinkvilla ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে জনপ্রিয় মডেল, অভিনেত্রী মালাইকা আরোরার টিকা কেন্দ্র থেকে বেরোনোর ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে। ভিডিও তে দেখা যাচ্ছে, তিনি ট্র্যাক প্যান্ট, স্পোর্টস ব্রা ও একটি খোলা জ্যাকেট পরেই টিকা নিতে গিয়েছেন। বহু সাধারণ মানুষের মাঝেই তিনি টিকা নেন। তবে তাঁর পোশাক নিয়ে নেটিজেনরা সমালোচোনা করেছেন। কেউ কমেন্ট করেছে অন্তত একটা টপ পরে ভ্যাকসিন নিতে যেতে পারতেন দিদি। এভাবেই নেটজনতা তাঁকে নানা কটাক্ষ করেছেন।

অন্যদিকে মালাইকা আরোরা নিজের ইন্সটাগ্রামে করোনা টিকা নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, আমি কেবল নিজের জন্য নয় আপনার জন্যও নিরাপদ হতে চলেছি। টিকা সম্পূর্ণ হয়েছে।.. এরই সাথে তিনি ধন্যবাদও জানিয়েছেন। দেখুন পোস্টটি..