বুধবার, ০৮ মে, ২০২৪

১৫ বছরের প্রেমিকের সঙ্গে 'সহবাস' ও 'বিয়ে'! স্ত্রীর অধিকার পেতে ‘শ্বশুরবাড়ি’র সামনে ধর্নায় ২৫-এর যুবতী

১২:০১ পিএম, জুলাই ২৯, ২০২১

১৫ বছরের প্রেমিকের সঙ্গে 'সহবাস' ও 'বিয়ে'! স্ত্রীর অধিকার পেতে ‘শ্বশুরবাড়ি’র সামনে ধর্নায় ২৫-এর যুবতী

রং নাম্বারে ফোন। তারপর প্রেম এবং সহবাস। অবশেষে বিয়ে। কিন্তু তারপরই ধোঁকা দিয়েছেন প্রেমিক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রেমিক৷ এমনকি ইসলামীক শরিয়ত মোতাবেক বছর খানেক আগে তাদের গোপনে বিয়েও হয়। কিন্তু বিয়ের পরেই পাল্টি প্রেমিক বাবাজীর৷ এখন প্রেমিকাকে স্ত্রীর মর্যাদা দিতে অস্বীকার 'স্বামী'র। এদিকে প্রেমিকাও নাছোড়৷ ওই ছেলের সঙ্গেই ঘর-সংসার করবেন বলে প্রতিজ্ঞা নিয়ে 'শ্বশুরবাড়ি' সামনে ধর্নায় বসেছেন তিনি৷ তবে তাঁদের বয়স জানলে চোখ কপালে উঠবেই! প্রেমিকের বয়স নাকি মাত্র ১৫ আর প্রেমিকা বছর ২৫!

ঘটনাটি ঘটেছে, মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের বরুই গ্রাম পঞ্চায়েতের গিধিনপুকুর গ্রামে। জানা গিয়েছে, গিধিনপুকুর গ্রামের বাসিন্দা নৌসাদ আলির বছর পনেরোর নাবালক ছেলে মাজেরুল ইসলামের সঙ্গে দু'বছর ধরে চুটিয়ে প্রেম করেন বরুই গ্রাম পঞ্চায়েতের মিঠাপখোড় গ্রামের বাসিন্দা বাবুল হকের মেয়ে আক্তারি খাতুন (২৫)। এমনকি বছর খানেক আগে তাঁদের গোপনে বিয়েও হয়েছে বলে দাবী আক্তারির। কিন্তু তারপরই আর তাঁকে পাত্তা দিচ্ছেন না মাজেরুল। এই কারণে স্ত্রীর মর্যাদা ছিনিয়ে নিতেই নাবালক স্বামীর বাড়ির সামনে ধর্নায় আক্তারি। তবে ইতিমধ্যেই ছেলে ও তার পরিবার বাড়ির গেটে তালা ঝুলিয়ে গা ঢাকা দিয়েছে বলে খবর।

[caption id="attachment_24135" align="alignnone" width="1280"]১৫ বছরের প্রেমিকের সঙ্গে 'সহবাস' ও 'বিয়ে'! স্ত্রীর অধিকার পেতে ‘শ্বশুরবাড়ি’র সামনে ধর্নায় ২৫-এর যুবতী ১৫ বছরের প্রেমিকের সঙ্গে 'সহবাস' ও 'বিয়ে'! স্ত্রীর অধিকার পেতে ‘শ্বশুরবাড়ি’র সামনে ধর্নায় ২৫-এর যুবতী[/caption]

ঘটনা প্রসঙ্গে আক্তারি খাতুন জানান, রং নাম্বারে ফোন কলের পরই দু'জনের মধ্যে প্রেমের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল। মাজেরুলের সঙ্গে একাধিকবার সহবাসও হয়েছে। বছরখানেক আগে এক আত্মীয়ের বাড়িতে গোপনভাবে ইসলামিক শরিয়ত মোতাবেক তাঁদের বিয়েও হয়। প্রেমিকার সঙ্গে স্ত্রীর মতো ব্যবহারও করেছে মাজেরুল। এদিকে ছেলের পরিবারের লোকেরা তাঁদের সম্পর্কের কথা জেনেও তা মানতে নারাজ। বুধবার সকালে ছেলের বাড়িতে গেলে ছেলের মা আক্তারিকে বের করে দেয় বলেও অভিযোগ।

আক্তারি খাতুনের দাবী, "আমাদের দু’বছরের সম্পর্ক৷ মাজেরুলের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে। এমনকি আমাদের বিয়েও হয়েছে। মৌলভী এখন বিয়ের কাগজপত্র দিতে অস্বীকার করছে।" অন্যদিকে, মাজেরুলের মা নুরসেবা বিবি জানান তার ছেলে এখন নাবালক। বয়স মাত্র ১৫। আক্তারির সঙ্গে তার কোনও প্রেমের সম্পর্ক নেই। এই বিষয়ে এলাকার কেউ কিছুই জানে না। ওদের বিয়ের প্রমাণপত্রও দেখাতে পারছে না আক্তারি। এদিকে মাস দুয়েক আগে মেয়েটি ও তার পরিবারের লোকেরা মাজেরুলকে অপহরণ করে নিয়ে গিয়ে বাড়িতে আটকে রেখেছিল। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ফিরিয়ে নিয়ে এসেছিল। বলাই বাহুল্য, ঘটনাটি কেন্দ্র করে এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে৷