‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’! মুম্বই গিয়ে কিং খানের জন্য গর্জে উঠলেন তাঁর প্রিয় মমতা ‘দিদি’

‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’! মুম্বই গিয়ে কিং খানের জন্য গর্জে উঠলেন তাঁর প্রিয় মমতা ‘দিদি’
‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’! মুম্বই গিয়ে কিং খানের জন্য গর্জে উঠলেন তাঁর প্রিয় মমতা ‘দিদি’

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মুম্বই সফরে গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একাধিক কর্মসূচী নিয়ে। এবার মুম্বই গিয়ে শাহরুখ খানের হয়ে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, ‘শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার…’।

চলতি বছরেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) মঞ্চে শাহরুখকে ‘রাখি’র আমন্ত্রণ জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। বলিউডের কিং খান-কে ভাই বলেই ডাকেন মমতা। আবার বলিউড বাদশার কাছেও মমতা তাঁর ‘প্রিয় দিদি’। সেই প্রেক্ষিতেই এবার তিন দিনের মুম্বই সফরে গিয়ে শাহরুখের কঠিন সময় প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, অক্টোবর মাসেই প্রোমোদতরী মাদককাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানের। যার জেরে জেলও খাটতে হয়েছে আরিয়ান খানকে। তবে একমাস পরে বাড়ি ফিরে এলেও স্বস্তি নেই। প্রত্যেক শুক্রবারই কোর্টের নির্দেশমাফিক আরিয়ানকে হাজিরা দিতে হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। যদিও আদালতের পক্ষ থেকে এও বলা হয়েছে যে, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে নির্দিষ্ট কোনও তথ্য-প্রমাণাদি মেলেনি, যার ভিত্তিতে বলা যায় তিনি মাদকাসক্ত। এদিকে, গত একমাস ছেলের চিন্তায় বিনিদ্র রজনী কাটিয়েছেন শাহরুখ। ছেলের চিন্তায়, তাঁকে জেল্মুক্ত করতে বন্ধ করে দিয়েছিলেন সব কাজ। বাতিল করে দেন বিদেশে্র শুটিংও। তিনদিনের মুম্বই সফরে গিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখের সেই কঠিন সময়ের কথাই বললেন। স্পষ্টভাবেই বুঝিয়ে দিলেন যে, তিনি তাঁর ‘প্রিয় ভাই’ কিং খানের পাশেই রয়েছেন।

তাছাড়া, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। উপরন্তু, বাংলার সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে বললেও ভুল হবে না! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক বেজায় ভাল। আর সেই প্রেক্ষিতেই এবার মুম্বই সফরে গিয়ে ‘ভাইয়ের’ হয়ে মুখ খুললেন ‘দিদি’, করলেন প্রতিবাদ। বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে প্রকাশ্যেই সবার সামনে আরিয়ান খান মাদককাণ্ড প্রসঙ্গ উত্থাপন করে বললেন, গুরুতর অভিযোগ আনলেন, বললেন, ‘শাহরুখ বিজেপির ষড়যন্ত্রের শিকার।’ এখানেই অবশ্য থামেননি মমতা, বলেন, ‘মহেশজি (Mahesh Bahtt) আপনিও তো ষড়যন্ত্রের শিকার। শাহরুখও তাই। যদি আমাদের জিততে হয়, তবে লড়াই চালিয়ে যেতে হবে। প্রতিবাদে গর্জে উঠতে হবে।’