শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আমরা ভোট লুঠ করে জিততে চাইনা! কর্মী সমর্থকদের কড়া বার্তা মমতার

০৯:২৪ এএম, নভেম্বর ২৭, ২০২১

আমরা ভোট লুঠ করে জিততে চাইনা! কর্মী সমর্থকদের কড়া বার্তা মমতার

বিরোধীরা কোথাও যেন ভোট লুঠের অভিযোগ করতে না পারে। কড়া নির্দেশ দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। পুর নির্বাচন যাতে অবাধ সুষ্ঠ ভাবে হয় সেদিকে নজর দেওয়ার কথা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগে পঞ্চায়েত ভোটে শাসকদলের বিরুদ্ধে ভোট লুঠ করার একাধিক অভিযোগ এসেছে। এমনকি একুশের বিধানসভা নির্বাচনও সুষ্ঠ ভাবে হয়নি বলে দাবি তুলেছিল বিরোধীরা। এই সব অভিযোগের একটাও যাতে পুনরাবৃত্তি না হয় সেই বিষয়ে দলের প্রতিটি কর্মী সমর্থকদের কড়া বার্তা দিয়েছেন দলনেত্রী।

পঞ্চায়েত ভোটের কারচুপি থেকে শিক্ষা নিয়ে নির্বাচন কমিশন লোকসভা ও বিধানসভা নির্বাচনে একাধিক দফায় ভোট করানোর সিদ্ধান্ত নিয়েছিল। তবে কোলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডে একদিনেই হবে ভোট গ্রহণ। তাই সেই দিন যাতে কোনও রকম অভিযোগ কেউ করতে না পারে সেই বিষয়ে আগে থেকেই কড়া বার্তা দিয়ে রেখেছে দলের শীর্ষ নেতৃত্ব।

এই প্রসঙ্গে বৈঠকে মমতা বার্তা দিয়ে জানিয়েছেন, " ত্রিপুরায় বিজেপি যেভাবে পুরভোট করেছে সেই ঘটনার পুনরবৃত্তি যেন এইখানে না হয়। এই ঘটনায় গোটা দেশে ওদের মুখ পুড়েছে। আমাদের এখানে যেন সেই ঘটনা না ঘটে তা নিশ্চিত করতে হবে। আমরা ভোট লুঠ করে জিততে চাইনা"।