মানুষ-কুকুরের শাস্ত্রীয় সঙ্গীতের যুগলবন্দী হল ভাইরাল, রইল সেই ভিডিয়ো

মানুষ-কুকুরের শাস্ত্রীয় সঙ্গীতের যুগলবন্দী হল ভাইরাল, রইল সেই ভিডিয়ো
মানুষ-কুকুরের শাস্ত্রীয় সঙ্গীতের যুগলবন্দী হল ভাইরাল, রইল সেই ভিডিয়ো

বংনিউজ২৪X৭ ডেস্কঃ ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রাম খুললেই ভাইরাল ভিডিয়োর ছড়াছড়ি। শাস্ত্রীয় সঙ্গীতের বহু যুগলবন্দী ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। কিন্তু তাই বলে কুকুর? তা কি করে সম্ভব! কুকুরদের মধ্যে হাস্কি প্রজাতিরাই নিজেদের ডাক সুর করে ডাকতে পারে। কিন্তু এখানে, রোহিত নায়ার নামের এক কৌতুক শিল্পীর পোষ্য জোই কিন্তু হাস্কি নয়। তবুও এমন যুগলবন্দী হল, যে ভিডিয়ো ভাইরাল।

ফেসবুকে পোস্ট করা ওই ভিডিয়োতে নায়ার আলাপ গাইছিলেন, সঙ্গত দিচ্ছিল জোই। নায়ার মাঝে মাঝে চুপ করে যাচ্ছিল, তার পোষ্যের প্রতিক্রিয়া দেখার জন্য। যখনই নায়ার গাইতে শুরু করছিল, জোইও গাইছিল। খুব চতুরতার সঙ্গে পোষ্যটি শুরু থেকে শেষ পর্যন্ত মন প্রান দিয়ে গেয়ে গেছে। নায়ারও খানিকটা অবাকই হয়েছিলেন। ভিডিয়ো দেখে গাল ভরা হাসি অবশ্যই আসবে। সেই বিখ্যাত ভিডিয়োটির বিবরনে লেখা ছিল বিচ পারফেক্ট। রাগ ভাওকার। রইল জোয়ইর গান। সেই বিখ্যাত ভিডিয়োটি রইল নীচে..

নেটিজেনদের কিন্তু খুব মনে ধরেছে এই নব্য সঙ্গীত শিল্পীকে। নব্য শিল্পীকে তারা জানিয়েছেন অভিনন্দন। ফেসবুকে বহুল পরিমানে ভিডিয়োটি মানুষজন শেয়ার করা হয়েছে। সবমিলিয়ে ভিডিয়োটি ১০,০০০ জন শেয়ার করেছেন, ৭৬০০ জন পছন্দ করেছেন, এবং ১৫০০ জন এই ভিডিয়োটিতে নিজেদের মন্তব্য জানিয়েছেন। বহু মানুষ এটাও মন্তব্য করেছেন, কুকুরটি আমার থেকেও ভালো গায়। দিন ভালো করার জন্য এমন ভিডিয়োর বিকল্প হয় না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.