ছুটির দিনে মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা

রবিবাসরীয় সকালেই মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক ব্যক্তির। মিলন মেলা প্রাঙ্গণের গেটের সামনে ঝাঁপ দেন তিনি। রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যক্তিকে।

ছুটির দিনে সকাল সাতটা বাজার কিছু আগে থেকেই ইতস্তত ভাবে মা উড়াল পুলে ঘুরতে দেখা যাচ্ছিল ওই বছর ৫২ এর ব্যক্তিকে। এর কিছুক্ষণ পরেই আচমকা মিলন মেলার গেটের সামনে কিছু বুঝে ওঠার আগেই ঝাঁপ মারেন তিনি। সব কিছুই এত হটাৎ করে ঘটে গিয়েছিল যে প্রত্যক্ষদর্শীরা আটকানোর সময় পাননি ওই ব্যক্তিকে।

এদিকে এই ঘটনা দেখার পরেই সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। ছুটে আসেন উড়ালপুলের উপর থাকা কর্তব্যরত পুলিশও। তৎক্ষণাৎ ওই ব্যক্তিকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক ভাবে চিকিৎসাধীন ওই ব্যক্তি।

ইতিমধ্যেই ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। তদন্তকারীদের অনুমান ব্যক্তির পরিচয় জানা গেলে ঠিক কি কারনে তিনি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন সেই বিষয়ে জানা যাবে। তবে একজন ব্যক্তিকে উড়ালপুলে বেশ কিছুক্ষন ঘুরতে দেখেও পুলিশ তখন কেন কোনও জিজ্ঞাসাবাদ করল না সেই নিয়ে প্রশ্ন উঠছে।