শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এবার ‘মানিকে মাগে হিথে’ গাইলেন রানু মণ্ডল, গান শুনে প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

১২:৩৫ পিএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

এবার ‘মানিকে মাগে হিথে’ গাইলেন রানু মণ্ডল, গান শুনে প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

সম্প্রতি নেট দুনিয়ায় সাড়া ফেললো এই গানের রানু মন্ডল ভার্সন। গান সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। লাল গেঞ্জি পরে এবার মানিকে হিটে ধরলেন রানু মন্ডল। ইতিমধ্যেই তার এই গানে ৭৫ হাজার লাইক এবং প্রচুর কমেন্ট। ভক্তরা তার গান শুনে প্রশংসায় পঞ্চমুখ। তার গলায় সিংহলী এই গান শুনে সকলেই বেশ খুশি। কিছুদিন আগেই একটি ভিডিওতে উঠে আসে রানু মণ্ডলের বর্তমান পরিস্থিতি। বেশ কষ্টতেই দিন কাটছে তার। জমানো টাকা প্রায় শেষ।

https://www.youtube.com/watch?v=jFYdjJU59qA&feature=emb_title

সালটা ছিল ২০১৯। যখন রানাঘাটের স্টেশন থেকে বলিউডের পাড়ায় রাতারাতি পৌঁছে গেছিলেন রানু মন্ডল। সব কিছু ছিল যেন স্বপ্নের মত। রাতারাতি বলিউডের অন্যতম মিউজিক ডিরেক্টর হিমেশ রেষমিয়ার সঙ্গে কাজ করেন তিনি। বড় বড় শো এর মঞ্চে দেখা যায় তাকে। কিন্তু সব ভেঙে দিল তার অহংকার। তার ভক্তদের সঙ্গে বাজে ব্যবহার। তবে আজও তিনি সকলের হৃদয়ে রয়েছেন স্থায়ীভাবে। তাই নতুন গান করতেই ফের হিট সোশ্যাল মিডিয়ায়।