রাজকীয় বেশে মোহময়ি রূপে সকলের নজর কাড়লেন এভারগ্রিন মাধুরী দীক্ষিত, পোস্ট মুহূর্তেই ভাইরাল

রাজকীয় বেশে মোহময়ি রূপে সকলের নজর কাড়লেন এভারগ্রিন মাধুরী দীক্ষিত, পোস্ট মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @madhuridixitnene
রাজকীয় বেশে মোহময়ি রূপে সকলের নজর কাড়লেন এভারগ্রিন মাধুরী দীক্ষিত, পোস্ট মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @madhuridixitnene

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির আন বান শান মাধুরী দীক্ষিত। যার হাসির জন্য ঘায়েল গোটা দেশ। যার একটু চাউনি তে প্রেমে মজে লাখ লাখ অনুরাগির মন। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ মাধুরী দীক্ষিত। এক যুগ ধরে এক রকম রাজত্ব করে আসছেন এই অভিনেত্রী। ৮ থেকে ৮০ সকলেই চেনেন এই গ্ল্যামার গার্লকে। তার গ্ল্যামারের সামনে বর্তমান যুব নায়িকারা আজও ফিকে।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি। মাঝে মধ্যেই নিজের এভারগ্রিন লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। সম্প্রতি জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনিশ মলহত্রার ডিজাইন পোশাকে নিজেকে সাজালেন অভিনেত্রী। রাজকীয় বেশে বসে ক্যামেরায় নিজেকে ফ্রেমবন্দি করলেন অভিনেত্রী। তার গ্ল্যামারের ঝলকানিতে কুপকাত অনুরাগিরা।

প্রসঙ্গত কিছুদিন পরেই নাচের রিয়েলিটি শো তে বিচারকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সেখানেও ভক্তরা দেখতে পাবে তার দক্ষতা। নাচ, অভিনয় এমনকি গান সব কিছুতেই পারদর্শী এভারগ্রিন মাধুরী দীক্ষিত। লক ডাউন এর সময় চুটিয়ে সংসারে ব্যাস্ত ছিলেন তিনি। ছেলের সাথে গানের এবং নাচের বহু ভিডিও পোস্ট করে দর্শকদের বিনোদন করেছেন অভিনেত্রী। ছেলে খুব সুন্দর তবলা বাজায়। সেই তবলার তালে তাল মিলিয়েছিলেন অভিনেত্রী।

আরো পড়ুনঃ   জনপ্রিয় হিন্দি গানে শাড়িতে তুমুল নাচ মোনালিসার, ভিডিও উঠে সোশ্যাল মিডিয়ায়