নিজেদের মজার জন্য দুই মানসিক ভারসাম্যহীন যুবক-যুবতীকে বিয়ে দিলেন গ্রামবাসী

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ নিজেদের মজার জন্য এবং অন্যকে মজা দেওয়ার জন্য টিকটকে ভিডিও করা বর্তমানে একপ্রকার ট্রেন্ডে পরিণত হয়েছে। এবার সেই মজার মাত্রা আরও একটু বাড়াতে মানসিকভাবে বিশেষ সক্ষম দুই যুবক যুবতীকে জোর করে বিয়ে দিয়ে দিলেন গ্রামবাসীরা। এরপরেই পুরো ঘটনার ভিডিও করে টিকটকে আপলোড করে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোর জেলার বাহানগর ব্লকের গোপালবাজারে। জানা গিয়েছে, মানসিক ভাবে বিশেষ সক্ষম ওই দুই যুবক-যুবতী ওই এলাকাতে থেকলেও তাঁরা একে অপরকে চেনেনন। মানসিক ভারসাম্যহীন ওই যুবতী ওই এলাকাতেই ঘুরে বেড়ান। অন্যদিকে একটি মিষ্টির দোকানে কাজ করেন ওই যুবক। এদিন মজা করতে গিয়ে একদল গ্রামবাসী তাঁদের ধরে বিয়ে দিয়ে দেন। এমনকি তাঁদের দিয়ে জোর করে মালাবদলও করানো হয়। এরপরেই তাঁর ভিডিও বানিয়ে টিকটকে আপলোড করে দেওইয়া হয়। বর্তমানে বিভিন্ন মহলে ওই ভিডিওটি হয়ে উঠেছে আলোচনার মূল বিষয়।

ভিডিওতে দেখা যাচ্ছে যে যুবক-যুবতিকে বিয়ে দিয়ে দেওয়া হয়েছে তাদের নিজেদের বিয়ে নিয়ে কোন প্রতিক্রিয়াই নেই। অথচ তা নিয়েই মজার শেষ নেই গ্রামবাসীদের। তবে এবিষয়ে থানায় কোনোরকম অভিযোগ দায়ের করা হয়নি বলেই দাবি করেছেন বালাসোরের এসপি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.