অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?

অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি? / Image Source- Instagrammed By @mimichakraborty
অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি? / Image Source- Instagrammed By @mimichakraborty

বর্তমানে অনলাইন শপিং যেন জল-ভাত! বেশিরভাগ মানুষই এখন কোনও জিনিস কিনতে অনলাইনের ওপরই ভরসা রাখেন। তবে সব সময়ই যে তাঁরা সঠিক জিনিস হাতে পান তা কিন্তু নয়! এক জিনিসের পরিবর্তে হাতে আসছে অন্য জিনিস, এমন ঘটনাও আকছারই ঘটছে। এবার শপিং করতে গিয়ে সেরকমই অভিজ্ঞতার শিকার হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও।

সম্প্রতি অনলাইনে একটি স্পিকারের অর্ডার দেন মিমি। যার দাম প্রায় সাড়ে ৪৪ হাজার। অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) থেকে সেটি অর্ডার করেছিলেন মিমি। কিন্তু অর্ডারটি হাতে পেয়ে মিমি দেখেন, বদলে এসেছে অন্য আরেকটি স্পিকার। যার দাম ‘মাত্র’ ২৯ হাজার ৯৯৯। অর্থাৎ প্রায় ১৫ হাজারের কম দামী স্পিকার এসেছে তাঁর কাছে।

এরপরই চূড়ান্ত হতাশ হয়ে টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী। অ্যামাজনকে ট্যাগ করেই অর্ডার আইডি শেয়ার করে অভিযোগ জানান তিনি। যদিও ইতিমধ্যেই অ্যামাজনের তরফ থেকে জবাব এসেছে। গোটা ঘটনাটির জন্য দুঃখপ্রকাশও করা হয়েছে। পাশাপাশি অর্ডারের বিস্তারিত তথ্য দিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট না করতেও অনুরোধ জানানো হয় মিমিকে।

প্রসঙ্গত, এর আগেও একবার জিনিস কিনে খারাপ অভিজ্ঞতার শিকার হয়েছিলেন অভিনেত্রী। সেবার সাবওয়ে থেকে স্যান্ডউইচ অর্ডার করে তিনি দেখেছিলেন তাতে ছত্রাক। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় অভিযোগ তুলে ধরেছিলেন তিনি। এবার ফের একই ঘটনার সম্মুখীন হলেন অভিনেত্রী-সাংসদ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.