শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

গাছে বাঁধা টায়ারে দোল খেতে ব্যস্ত মিমি, ফিরে গেলেন শৈশবের দিনে, ছবি দেখে আপ্লুত ভক্তরা

০১:৪০ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

গাছে বাঁধা টায়ারে দোল খেতে ব্যস্ত মিমি, ফিরে গেলেন শৈশবের দিনে, ছবি দেখে আপ্লুত ভক্তরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন মিমি চক্রবর্তী। একাধিক সিনেমা উপহার দিয়ে জিতে নিয়েছেন দর্শকদের মন। আবার রাজনৈতিক রঙেও নিজেকে রাঙিয়ে মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন ভক্তদের সঙ্গে। তাছাড়াও বিভিন্ন ফটোশ্যুট করে মাঝে মধ্যেই নেট নাগরিকদের চর্চার কেন্দ্রবিন্দু হন তিনি।

শৈশব আমাদের জীবনে সোনালী মুহূর্তের দিন। কম বেশি সকলকেই যদি জিজ্ঞেস করা হয় আপনার জীবনে কোন মুহুর্তে আপনি ফিরে যেতে চান তাদের উত্তর হয় শৈশব। শৈশবের সময়টা এতটাই নিষ্পাপ হয় সেখানে কোনও স্বার্থপরতা থাকে না। থাকে না কোনও হিংসা। এই কথা গুলি লেখার কারণ হল সম্প্রতি অভিনেত্রীও ফিরে গেছেন শৈশবে। গ্রাম বাংলার প্রকৃতি দেখে আর আটকে রাখতে পারেননি নিজের অন্তরে লুকিয়ে থাকা শিশু মনকে। সম্প্রতি তাকে দেখা গেল টায়ার এর দোলনায় ঝুলতে। যেগুলি মূলত বিভিন্ন গ্রামে দেখা যায়। গ্রামে শিশুদের খেলার অন্যতম সরঞ্জাম এই বিভিন্ন সাইকেল, গাড়ির টায়ার। সেখানেই বসে দোলনায় দোল খেতে দেখা গেল অভিনেত্রীকে।

https://www.instagram.com/p/CUB-sdVM_za/

সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন " আমি ভেতর থেকে কতটা শিশুসুলভ সেটি আমার কাছের মানুষরা জানেন"। বেশকিছুদিন ধরে বোলপুরে ছিলেন অভিনেত্রী। সেখানেই চলছিল তার পরবর্তী ছবির শুটিং এর কাজ। পরবর্তী ছবি খেলা যখন ছবিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে।