‘কলকাতার রসগোল্লা’ গানে মঞ্চ কাঁপালেন মিঠুন-দেবশ্রী! দেখুন সেই নস্টালজিয়া মুহূর্ত

‘কলকাতার রসগোল্লা’ গানে মঞ্চ কাঁপালেন মিঠুন-দেবশ্রী! দেখুন সেই নস্টালজিয়া মুহূর্ত
‘কলকাতার রসগোল্লা’ গানে মঞ্চ কাঁপালেন মিঠুন-দেবশ্রী! দেখুন সেই নস্টালজিয়া মুহূর্ত

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম মিঠুন ও দেবশ্রী। আর এবার তাদের দেখা গেল একই মঞ্চে। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior 2) এর মহাগুরুর দায়িত্বতে রয়েছেন মিঠুন চক্রবর্তী এবং বিচারকের দায়িত্বে রয়েছেন দেব ও মনামী। আর এবার এই মঞ্চে স্পেশাল বিচারক হিসেবে হাজির হতে দেখা গেল দেবশ্রী রায় কে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি দেবশ্রী রায় ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior 2) এ উপস্থিত হয়ে ছিলেন। আর সেখানে ‘কলকাতার রসগোল্লা’ গানে মঞ্চ কাঁপান তিনি। তার সাথে সঙ্গ দেন বিচারক মনামী সহ দুই প্রতিযোগীও। এছাড়া ‘হয়তো তোমারি জন্য’ গানে মঞ্চে দেবশ্রী ও মিঠুন কে একসাথে আবার পা মেলাতে দেখা যায়। এক নস্টালজিয়া মুহূর্ত তৈরি হয় মঞ্চে। আর এই ভিডিও স্টার জলসা তাদের ইন্সটাগ্রাম পেজ এও পোস্ট করেছে। তার পোষ্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.