বলিউড

“ভাই আমাদের গর্ব ছিল” ভাইয়ের স্মরণে আবেগঘন পোস্ট করলেন সুশান্তের দিদি মিতু সিং

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্ত বিয়োগের তিন মাসের বেশি সময় কেটে গেছে। চলছে কড়া তদন্ত। অনুরাগীদের একপ্রকার জোরে এবং বিহারের মুখ্যমন্ত্রীর আবেদনে সুশান্তের তদন্তের ভার যায় সিবিআই এর হাতে। সুশান্ত মৃত্যু নিয়ে এক এক জনের এক এক কথা। কেও বলেছে অবসাদে ভুগতেন, কেও বলছেন সুশান্ত অবসাদে ভোগার ছেলে নয়, আবার কেও বলেছেন সুশান্তের দেহে একাধিক সূঁচ ফোটার দাগ ছিল এমনকি পা ভাঙ্গা ছিল।

সুশান্তের প্রতি ভালোবাসা আসছে গোটা দেশ থেকে। কেও গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্ন পূরণে ব্যস্ত আবার কেও সোশ্যাল মিডিয়ায় তার বিচারের জন্য লড়াই করছেন। তবে সবচেয়ে বড়ো ক্ষতি হল সুশান্তের পরিবারের। তারা হারালো পরিবারের একমাত্র ছেলেকে, তাদের একমাত্র ভাইকে। সুশান্ত এর বোন মিতু সিং সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করলেন। একটি আঁকা ছবি পোস্ট করেছেন যেখানে সুশান্ত তার মায়ের সামনে হাঁটু গেড়ে বসে নমস্কার করছেন। আর লিখেছেন ” আমার শক্তির উৎস ছিল আমার মা,আমার ভাই ছিল আমাদের গর্ব, দুজনকেই খুব তাড়াতাড়ি হারিয়ে ফেললাম। এই ক্ষতি আর পূরণ হওয়ার নয়।”

প্রসঙ্গত ২১শে সেপ্টেম্বর থেকে প্রকাশ্যে আনা হবে এইমস রিপোর্ট। তাদের ভিসেরা রিপোর্ট এর সাহায্যেই বোঝা যাবে সুশান্তকে হত্যা করা হয়েছিল নাকি তিনি আত্মহত্যা করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button