শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এবার অভিনয়ে ডেবিউ মদন মিত্র-র! নিজের ভূমিকাতেই ধরা দেবেন 'কালারফুল বয়'

০৮:০৯ পিএম, জানুয়ারি ৬, ২০২২

এবার অভিনয়ে ডেবিউ মদন মিত্র-র! নিজের ভূমিকাতেই ধরা দেবেন 'কালারফুল বয়'

বঙ্গ রাজনীতির অন্যতম পরিচিত ও প্রভাবশালী মুখ তিনি। তবে রাজনীতির বাইরেও প্রায়ই ভিন্ন ভিন্ন রূপে দেখা যায় তাঁকে৷ কখনও তাঁকে দেখা যায় গায়কের ভূমিকায়, আবার কখনও তিনি জিমে গিয়ে শরীর চর্চায় ব্যস্ত৷ খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পর্যন্ত তাঁকে ‘কালারফুল বয়’-এর তকমা দিয়েছেন। এতক্ষণে নিশ্চয়ই বোঝা যাচ্ছে কার কথা বলছি! হ্যাঁ, তিনি কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র৷ এবার ফের তাঁকে দেখা যেতে চলেছে নতুন এক ভূমিকায়।

খুব অভিনয়ে অভিষেক ঘটতে চলেছে কামারহাটির বিধায়কের। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘হচপচ’-এ অভিনয় করছেন মদন মিত্র। ইতিমধ্যে নিজের প্রথম ছবির ডাবিংও সেরে ফেলেছেন তিনি। জানা গিয়েছে, ছবিতে নিজের ভূমিকাতেই অভিনয় করছেন তৃণমূল বিধায়ক। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করছেন কৌস্তভ ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং পরিচালক জ্যামি বন্দ্যোপাধ্যায় নিজে।

৯০ মিনিটের এই ছবির গল্প আবর্তিত হয়েছে দু’জন গায়কের জীবনকে কেন্দ্র করে। মজার মোড়কে তৈরি এই ছবি। যেখানে মদন মিত্রের গলায় দুটি গান শোনা যাবে৷ ‘ওহ, লাভলি’ গানটিও শোনা যাবে ছবিতে৷ পরিচালকের কথায়, ইন্ডাস্ট্রিতে অনেক নতুন প্রতিভাবান গায়কেরা পা রাখেন। নিজেদের মিউজিক ভিডিও বানান। কিন্তু ভাগ্য সহায় না থাকায় অনেকেই হারিয়ে যান। অথচ রাজনীতিবিদ মদন মিত্র গায়ক না হয়েও তাঁর প্রতিটি গান দারুণ জনপ্রিয়। সেই ভাবনা থেকেই এই ছবি। যা মুক্তি পাবে এক ওয়েব প্ল্যাটফর্মে।

বুধবার কলম্বাস ডিজিপ্লেক্সে সেই ছবির ডাবিং সারতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মদন মিত্র। ডাবিং শেষে স্টুডিওর বাইরে নিজের অনুভূতি সম্পর্কে বলতে গিয়ে কামারহাটির বিধায়কের গলায় শোনা গেল তাঁর বিখ্যাত সংলাপ, ‘ওহ! লাভলি।’ এদিন প্রিয় 'মদন দা'কে একঝলক দেখতে একদল অনুরাগীও পৌঁছে গিয়েছিলেন সেখানে৷ উল্লেখ্য, পরিচালক রাজা চন্দের পরিচালনায় তাঁর বায়োপিক হওয়ার কথা থাকলেও তাঁর আগেই অভিনয়ে ডেবিউ করছেন মদন মিত্র। আপাতত পর্দায় তাঁকে দেখার জন্যই মুখিয়ে রয়েছেন অনুগামীরা।